নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে পেজ থ্র্রির পাতা। ছোট্ট তৈমুর দাদা হচ্ছে, এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সইফ, করিনাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন তারকারা। ভালবাসা প্রকাশ করেন তাঁদের অনুরাগীরাও। দ্বিতীয় সন্তানের জন্মের আগে নিজের জন্য নির্ধারিত প্রায় সব কাজ সেরে ফেলেছেন করিনা কাপুর খান। লাল সিং চাড্ডার শ্যুটিং হোক কিংবা ফটোশ্যুট কিংবা অন্য কিছু, নিয়ম মেনে সবকিছু প্রায় শেষ করে ফেলেছেন করিনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাতে আর মাত্র কয়েকটা দিন বাকি নতুন সন্তানের আগমনের। তার আগেই এবার কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে দেখা যায় বেবোকে। কখনও অফ শোল্ডার গাউন পরে, আবার কখনও সবুজ রঙের কুর্তি পরে, বাড়িতে হাজির হন করিনা। ক্রিসমাসে কাপুরদের পার্টিতে করিনা যখন সুবজ রঙের ডিজাইনার পোশাক পরে হাজির হন, সেই সময় সইফ আলি খান এবং তৈমুরকে দেখা যায় সাদা রঙের পাঞ্জাবি পরতে। সেই রেশ কাটতে না কাটতেই এবার ফের গোলাপী রঙের গাউন পরে হাজির হলেন বেবো। যে পোশাক পরে কার্যত গ্ল্যামার উপচে পড়তে শুরু করে অভিনেত্রীর। নিজের সোস্যাল হ্য়ান্ডেলে নতুন ছবি শেয়ার করেন করিনা কাপুর খান।


আরও পড়ুন : বিয়ের সাজে Trina Saha, লুকিয়ে গাঁটছড়া বেঁধে ফেললেন পর্দার গুনগুন!


দেখুন...



এদিকে সইফ আলি খান ব্যস্ত আদিপুরুষ-এর শ্য়ুটিং নিয়ে। ওই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন সইফ। আদিপুরুষে সইফ রাবণের ভূমিকায় করছেন। যে চরিত্র নিয়ে মন্তব্য করে সম্প্রতি বিতর্কে জড়ান ছোটে নবাব। রাবণকে দয়ালু বলে মন্তব্য করে সইফ যে বিতর্ক শুরু করেন, তা এখনও অব্যাহত।