বিয়ের সাজে Trina Saha, লুকিয়ে গাঁটছড়া বেঁধে ফেললেন পর্দার গুনগুন?

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন তৃণা সাহা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 29, 2020, 03:29 PM IST
বিয়ের সাজে Trina Saha, লুকিয়ে গাঁটছড়া বেঁধে ফেললেন পর্দার গুনগুন?
তৃণা সাহা

নিজস্ব প্রতিবেদন : মামার বাড়িতে আইবুড়োভাত খাওয়ার রেশ এখনও কাটেনি তৃণা সাহার। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর সেই আইবুড়োভাত খাওয়ার ছবি প্রকাশ্য়ে আসতে না আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। এবার তৃণা সাহার ব্রাইডাল লুক এল প্রকাশ্যে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তৃণা একটি ছবি শেয়ার করেন। যেখানে লাল রঙের লেহঙ্গা পরে নতুন কনের আবতারে হাজির হন তৃণা সাহা। অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যন্ডেলে ওই ছবি শেয়ার করার পরপরই তা ভাইরাল হতে শুরু করে। পাশাপাশি তৃণা (Trina Saha) কি লুকিয়ে বিয়ে করে ফেললেন! এমন প্রশ্নও করতে শুরু করেন অভিনেত্রীর ভক্তরা।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যদিও তৃণা ফটোশ্যুটের জন্যই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন বলে জানা যায়।

আরও পড়ুন : করোনায় আক্রান্ত রাম চরণ, গৃহবন্দি দক্ষিণের জনপ্রিয় অভিনেতা

সম্প্রতি তৃণা সাহা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটোর' জনপ্রিয়তা উর্দ্ধমুখী। ওই মেগায় সৌজন্য এবং গুনগুনের বিয়ে নিয়ে দর্শকদের উৎসাহ চোখে পড়তে শুরু করেছে। টেলিভিশনের পর্দয় যেমন রিলে গাঁটছড়া বাঁধছেন গুনগুন, তেমনি নিজের জীবনও এবার নতুন করে শুরু করার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বসবে তৃণা সাহা এবং অভিনেতা নীল ভট্টাচার্যের বিয়ের আসর। বিয়ের আগে হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি। সেই কারণেই জোর কদমে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে নীল, তৃণার বাড়িতে।

আরও পড়ুন : চিরঞ্জীবির মৃত্যুর পর ছেলের জন্ম, খুদেকে নিয়ে ছবি মেঘনার, চোখে জল ভক্তদের

জানা যায়, পড়তে পড়তেই নীলে সঙ্গে পরিচয় হয় তৃণার। সেই থেকে তাঁদের সম্পর্কের সূত্রপাত। পড়াশোনার সময় যে সম্পর্কের রসায়ন তৈরি হয়, তা ক্রমশ আরও জোরদার হয়ে ওঠে, দুজনের মনের বাঁধনে। এবার বাস্তবের সেই জুটিই সংসার পাতানোর তোড়জোড় শুরু করে দিয়েছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।

.