নিজস্ব প্রতিবেদন: পিসতুতো ভাইয়ের রোকা সেরিমনি বলে কথা। করিনা সেখানে যাবেন না তা কি হয়? তবে কাজের চাপও রয়েছে, ছুটি তো নেই। তাই বেঙ্গালুরু থেকেই সোজা আরমান জৈনের রোকা সেরিমনিতে পৌঁছলেন করিনা। তবে ভাইয়ের রোকা সেরিমনিতে যাওয়ার জন্য সাজগোজ করতে হবে, অথচ হাতে সময়ও কম। তাই বেঙ্গালুরু বিমানবন্দরে বসেই মেকআপ করলেন করিনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে করিনার (Kareena Kapoor Khan) সেই ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে বিমানবন্দরে (Bengaluru Airport)  বসেই চুল ঠিক করতে ও মেকআপ করতে দেখা যাচ্ছে করিনাকে। পরনে তাঁর লাল রঙের গর্জিয়াস সালোয়ার স্যুট। ট্রাডিশনাল দেশি লুকে করিনাকে যে বেশ গর্জিয়াস দেখাচ্ছিল, তা আর বলার অপেক্ষা রাখে না। সইফকে নিয়ে অনুষ্ঠানে পৌঁছলেন বেবো।


আরও পড়ুন-ছোট ছেলের পকেটে এতগুলো টাকা দেখে চমকে উঠলেন মা, কিন্তু তারপর?






তবে শুধু করিনা নন, আরমান জৈনের রোকা সেরিমনিতে (Roka Ceremony) মা ববিতা কাপুর ও দুই ছেলেমেয়েকে নিয়ে হাজির হন করিশ্মা কাপুর (Karishma Kapoor)। এছাড়াও ঋষি কাপুরকে নিয়ে সেখানে পৌঁছন নীতু কাপুর (Rishi Kapoor & Nitu Kapoor)। এছাড়া উপস্থিত ছিলেন কাপুর ও জৈন পরিবারের অন্যান্য সদস্যরা।


আরও পড়ুন-পরমব্রত-রাইমার প্রেমের মাঝে 'দ্বিতীয় পুরুষ' হয়ে ঢুকে পড়লেন আবির! জানেন কী ঘটেছে?








এক্কেবারে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনেই হল আরমানের রোকা অনুষ্ঠান। মায়ের সঙ্গে মিলে ভাংড়া নাচতে দেখা গেল আরমানকে।



প্রসঙ্গত আরমান জৈন হল রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে। মডেল আনিশা মালহোত্রার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আরমান। শনিবার মুম্বইয়ের বান্দ্রায় আয়োজিত হয় আরমান-আনিশার রোকা সেরিমনি।