নিজস্ব প্রতিবেদন : জন্মের পর সবে সবে এক বছর বয়স পার করেছে নবাব পুত্তুর তৈমুর আলি খান। জন্মের পর থেকেই পারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ যেন ব্যস্ত হয়ে ওঠে তৈমুরকে দেখে। পাপারাত্জির সামনে কখনও মা করিনা কাপুর খানের সঙ্গে দেখা যায় তৈমুরকে আবার কখনও বাবা সইফ আলি খানের সঙ্গে। কিন্তু, করিনা এবং সইফের তুলনায় ন্যানির সঙ্গেই সবচেয়ে বেশি সময় কাটায় ছোট্ট নবাব। সন্তান হওয়ার পরও ব্রেক না নিয়ে কীভাবে নিজেকে গ্ল্যামার ‘কুইন’-এর সিংহাসনে বসিয়ে রাখা যায় একইভাবে, তা করিনা খুব সুন্দরভাবে দেখিয়েছেন বলেই মনে করে বি টাউন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বাজল সানাই, বিয়ে করছেন রণবীর-আলিয়া?


তৈমুরের জন্মের কয়েক মাস পরই মা হন সোহা আলি খান। পতৌদি পরিবারের অভিনেত্রী মেয়ের গর্ভে জন্ম নেয় ইনায়া নাউমি খেমু। মেয়ের জন্মের পর থেকে এখনও পর্যন্ত সোহাকে সিলভার স্ক্রিনে দেখা যায়নি। ইনায়াকেই নিয়েই কেটে যায় সোহার সময়।


আরও পড়ুন : অভিষেকের জন্য এভাবেই নিজের 'বিপদ' ডেকে আনলেন ঐশ্বর্য?


অন্যদিকে করিনা কিন্তু এক্কেবারে অন্যরকম। তৈমুরকে সামলে, শুটিং করে কেরিয়ার এগিয়ে নিয়ে যাচ্ছেন একেবারে তরতরিয়ে। মা হওয়ার পর সম দক্ষতায় কীভাবে কেরিয়ার সামলানো যায়, তা শাশুড়ি মা শর্মিলা ঠাকুরের কাছ থেকেই নাকি শিখেছেন বেগম সাহেবা। বলিউড ক্রিটিকদের কথায়, শর্মিলা ঠাকুরের বেশিরভাগ হিট ছবি-ই নাকি তাঁর মা হওয়ার পর। অর্থাত, মা হওয়ার পর পরই আস্তে আস্তে বলিউডের ‘স্বপ্ন কি রানি’ হয়ে ওঠেন শর্মিলা ঠাকুর। আর শাশুড়ি মায়ের রীতি অনুসরণ করেই এবার বলিউডে নিজের জায়গা ধরে রেখেছেন করিনা কাপুর খান।


আরও পড়ুন : প্রকাশ্যে নিক-কে যা পাঠালেন প্রিয়াঙ্কা, দেখলে চক্ষু চড়কগাছ হবে


শোনা যাচ্ছে, করণ জহরের আগামী সিনেমা ‘তখত’-এর জন্য নাকি ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন করিনা কাপুর খান। ‘ভিরে দি ওয়েডিং’ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে যেভাবে দমদার ব্যবসা করে ১০০ কোটির ক্লাব করে গিয়েছে, তার বেশিরভাগ কৃতিত্বই নাকি বেগম সাহেবার। আর সেই কারণেই এবার নিজের পারিশ্রমিক ক্রমশ বাড়াতে শুরু করেছেন করিনা। তার অন্যতম উদাহরণ হল ‘তখত’।


করণের এই সিনেমায় করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, তব্বু, আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানের মত অভিনেতারা। তবে শুধু ‘তখত’ নয়, অক্ষয় কুমারের সঙ্গে আরও একটি বিগ বাজেটের সিনেমার শুটিং শিগগিরই শুরু করার কথা রয়েছে করিনা কাপুর খানের।