প্রকাশ্যে নিক-কে যা পাঠালেন প্রিয়াঙ্কা, দেখলে চক্ষু চড়কগাছ হবে

ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি

Updated By: Aug 30, 2018, 11:29 AM IST
প্রকাশ্যে নিক-কে যা পাঠালেন প্রিয়াঙ্কা, দেখলে চক্ষু চড়কগাছ হবে

নিজস্ব প্রতিবেদন : সেপ্টেম্বরেই নাকি মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের আগে ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরে নিয়েছেন নিক, প্রিয়াঙ্কা। বাগদানের পর তড়িঘড়ি মার্কিন মুলুকে উড়ে যান নিক। কিন্তু, ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ের জন্য মুম্বইতেই রয়ে যান পিগি। কিন্তু, নিকের সঙ্গে দেখা করার জন্য এবার ইতালিতে উড়ে গেলেন প্রিয়াঙ্কা।

জানা যাচ্ছে, নিক জোনাসের এক আট আত্মীয়ের বিয়েতে হাজির হতেই ইতালিতে উড়ে যান প্রিয়াঙ্কা। আর সেখানেই ফের দু’জনকে একসঙ্গে চোখে পড়ে। কিন্তু, একসঙ্গে সময় কাটানোর পরও যেন নিকের কাছ থেকে কোনওভাবেই দূরে সরে থাকতে পারছেন না প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : বাজল বিয়ের সানাই, বিয়ে করছেন রণবীর-আলিয়া?

সম্প্রতি নিক জোনাসকে ‘আদর’ পাঠিয়েছেন প্রিয়াঙ্কা। তাও আবার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে। অবাক লাগছে শুনে? তাহলে দেখুন এই ছবি...

ইতালির অনুষ্ঠান শেষ হওয়ার পর, ইনস্টাগ্রামে নিক জোনাসকে একটি ‘কিসিং’ ইমোজি পাঠান প্রিয়াঙ্কা চোপড়া। নিক, প্রিয়াঙ্কার ভালবাসার সেই আদান প্রদানের চিহ্ন প্রকাশ হতেই তা সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায়। যদিও, পিগি কিন্তু এ বিষয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন : প্রতি মিনিটে কয়েক লক্ষ, শাহরুখের পারিশ্রমিকের বহর জানেন!

সম্প্রতি প্রিয়াঙ্কার সঙ্গে ‘রোকা’ পর্ব সারতে ভারতে আসে জোনাস পরিবার। বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাসকে নিয়ে মুম্বইতে আসেন নিক জোনাস। প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বসে নিক, প্রিয়াঙ্কার বাগদানের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে সেই অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

আরও পড়ুন : ঐশ্বর্যের জন্য প্রিয়াঙ্কাকে চরম অপমান?

‘রোকা’ পর্ব সারার পর সেই রাতেই বসে নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি। আর সেখানে হাজির হন পরিনিতি চোপড়া, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বনশালি, বিশাল ভরদ্বাজরা। নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি তারকাখচিত হলেও, সেখানে রণবীর সিং-কে দেখা যায়নি। দেখা মেলেনি দীপিকা, ঐশ্বর্য রাই বচ্চন, করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ কিংবা রণবীর কাপুরদের মত বলি সেলেবদের।

শোনা যায়, রণবীর সিং-কে এনগেজমেন্ট পার্টিতে পিগি আমন্ত্রণ জানালেও, দীপিকা পাডুকনকে নাকি এড়িয়ে যান। আর সেই কারণেই নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে দেখা যায়নি পর্দার ‘খলজি’-কে। যদিও, রণবীর সিং প্রিয়াঙ্কা চোপড়ার বেশ ভাল বন্ধু বলেই বলিউডে প্রচারিত। তা সত্ত্বেও মার্কিন পপস্টারের সঙ্গে ‘জংলি বিল্লি’-র বিশেষ দিনে হাজির হতে দেখা যায়নি রণবীর সিং-কে।