জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালে মুম্বইয়ে তাইকোন্ডো (taekwondo) প্রতিযোগিতায় ছেলে মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহার, বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) ও রানি মুখোপাধ্যায়(Rani Mukherji)। এই অনুষ্ঠানে ছেলে তৈমুর আলি খানের জন্য দর্শকাসন থেকে গলা ফাটালেন করিনা। সূত্রের খবর, টুর্নামেন্টে সোনা জিতেছেন তৈমুর(Taimur Ali Khan)। ছেলের জয়ের পর তাকে জড়িয়ে ধরেন করিনা। এদিন করণ জোহরের যমজ সন্তান যশ ও রুহি জোহরের সঙ্গেও ছবি তোলেন করিনা ও রানি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Uorfi Javed: অশ্লীলতার জের! ইনস্টা থেকে উড়ে গেলেন উর্ফি...


যে সব ছবি প্রকাশ্যে এসেছে তাতে তৈমুরকে বিজয়ী ঘোষণা করা হচ্ছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, তৈমুরের সঙ্গে কানে কানে কথা বলছেন ও হাসছেন করিনা। কিরণের তাইকোন্ডো ট্রেনিং অ্যাকাডেমির (কেটিটিএ) ডিরেক্টর কিরণের সঙ্গে পোজও দেন রানি ও করিনা।এদিনের প্রতিযোগিতার জন্য রানি ও করিনা দুজনেই ক্যাজুয়াল পোশাকে এসেছিলেন। করিনাকে দেখা গিয়েছে সাদা টপ ও স্ট্রাইপ প্যান্ট পরে, আর রানি পরেছিলেন লাল টি-শার্ট ও নীল ডেনিম।


 



'মুঝসে দোস্তি করোগে', 'তলাশ', 'কভি খুশি কভি গম'-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন রানি ও করিনা। সম্প্রতি 'কফি উইথ করণ'-এ এসে রানি জানিয়েছেন, তাঁর মেয়ে আদিরাও তৈমুরের সঙ্গে তাইকোন্ডো ক্লাসে যান। তবে অভিনেত্রী জানিয়েছেন, তিনি এবং আদিত্য চোপড়া আদিরার ছবি যাতে না তোলা হয় সে জন্য প্যাপসদের অনুরোধ করেছেন।


আরও পড়ুন-Animal: প্যাড ও পিরিয়ড নিয়ে রশ্মিকাকে কুৎসিত আক্রমণ রণবীরের, হইচই ‘অ্যানিমাল’-এ...


অভিনেত্রী বলেন,  ‘আদি কেমন সেটা তারা জানে। এটা আমাদের একসঙ্গে সিদ্ধান্ত ছিল যে আদিরার ছবি যাতে কেউ না তোলে। কারণ আমরা আদিরাকে কীভাবে মানুষ করতে চাই, সে বিষয়ে আমাদের আলাদা ধারণা রয়েছে। আমরা চাইনি আদিরার ছবি তোলা হোক। যাতে সে স্কুলে বিশেষ সুবিধা না পায় বা নিজেকে বিশেষ কিছু মনে না করে। আর সেটা তখনই হবে, যখন তার ছবি তোলা হবে না। তাই এটা প্রথম বছর যখন আমি আদিরার সাথে ভ্রমণ করছিলাম এবং আমি তাদের বলেছিলাম দয়া করে বাচ্চার ছবি তুলবেন না এবং তারা এই বিষয়টিকে সম্মান করে’।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)