নিজস্ব প্রতিবেদন: সবে সবে ইনস্টাগ্রামে পা রেখেছেন (Kareena Kapoor Khan) করিনা কাপুর খান। ইনস্টাগ্রামে ডেবিউ করার পর সইফ, তৈমুর, করিশ্মা, ববিতার ছবি শেয়ার করে ফেলেছেন করিনা। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে ডেবিউ করার পর (Malaika Arora) মালাইকা অরোরা, সোহা আলি খান, ইব্রাহিম-সহ কাছের মানুষদের ফলো করতে শুরু করেছেন বেবো। কিন্তু সারা আলি খান নেই করিনার ওই তালিকায়। কেন জানেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ভাঙের নেশায় মত্ত নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল সেলেব দম্পতির হোলি পার্টির ভিডিয়ো
সারা আলি খানের (Sara Ali Khan) ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট লক্ষ করলে দেখতে পাবেন, তিনিও করিনাকে ফলো করেন না। ফলে সারার রাস্তাই বেছে নিয়েছেন বেবো। তিনিও সইফের প্রথম পক্ষের মেয়েকে ফলো করেন না নিজের (Instagram) ইনস্টা থেকে। বিষয়টি প্রকাশ্যে আসার পর বেশ গুঞ্জন শুরু হয়েছে।


আরও পড়ুন : বিকিনি থেকে সোজা সালওয়ার কামিজ, ভারতীয় ঐতিহ্য মেনে রঙের উতসবে হাজির হার্দিকের হবু স্ত্রী নাতাশা
এদিকে সইফ আলি খান যখন করিনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন, সেই সময় সেখানে হাজির হন সারা। ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়েই বাবার দ্বিতীয় পক্ষেরে বিয়ে এবং রিসেপসনে হাজির হন অমৃতা সিংয়ের মেয়ে। করিনার সঙ্গে তাঁর সম্পর্কও বেশ ভাল বলেই জানা যায়। সম্প্রতি করিনার রেডিও শোয়েও হাজির হন সারা। পাশাপাশি নিজের স্টাইলিস্টকে দিয়ে সারার লুকও পালটে দেন করিনা। এতকিছুর পরও সারা এবং করিনার সামাজিক (সোশ্যাল মিডিয়া) মাধ্যমে সম্পর্ক কি ভাল না, তাই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।
যদিও বিষয়টি নিয়ে সারা আলি খান কিংবা করিনা কাপুর খান, কেউ কোনও মন্তব্য করেননি। 


আরও পড়ুন : মেয়েকে নিয়ে সমালোচনা, নাইশাকে নিয়ে ভয়ে থাকেন! কেঁপে উঠলেন কাজল


বর্তমানে লালা সিং  চাড্ডার শ্যুটিংয়ে ব্যস্ত করিনা কাপুর খান। প্রমোশন শুরু করেছেন আংরেজি মিডিয়ামেরও। পাশপাশি করণ জোহরের তখত-এর জন্যও প্রস্তুতি শুরু করে দিয়েছেন বেবো। অন্যদিকে সবে সবে কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করে অবসর সময় কাটাচ্ছেন সারা।