ভাঙের নেশায় মত্ত নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল সেলেব দম্পতির হোলি পার্টির ভিডিয়ো

রঙের উতসব উপলক্ষেনিককে নিয়ে ভারতে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 10, 2020, 03:00 PM IST
ভাঙের নেশায় মত্ত নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল সেলেব দম্পতির হোলি পার্টির ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: রঙের উতসবে মেতে উঠতে মার্কিন মুলুক ছেড়ে ভারতে হাজির হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নিউ ইয়র্ক ছেড়ে মুম্বইতে আসার পর প্রথমে ইশা অম্বানির হোলি পার্টিতে হাজির হন নিক, প্রিয়াঙ্কা। ইশার হোলি পার্টিতে বলিউডের অন্য সেলেবদের সঙ্গে জমিয়ে রঙ খেলতে দেখা যায় মার্কিন পপ তারকা এবং পিগি চপসকে।

আরও পড়ুন : বিকিনি থেকে সোজা সালওয়ার কামিজ, ভারতীয় ঐতিহ্য মেনে রঙের উতসবে হাজির হার্দিকের হবু স্ত্রী নাতাশা
ইশা অম্বানির হোলি পার্টি শেষ হলে পুণেতে উড়ে যান প্রিয়াঙ্কারা। নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এবং ভাই সিদ্ধার্থ চোপড়াও উড়ে যান পুণে। জানা যায়, নাতাশা পুনাওয়ালা এবং আদর পুনাওয়ালার বাগান বাড়িতেই বসে হাই প্রোফাইল হোলির আসর। নাতাশার বাগান বাড়িতে প্রিয়াঙ্কা-নিকের অবসরযাপনের সময় দেখা গেল এক অন্যরকম ছবি।

আরও পড়ুন :  'ফাগুন লেগেছে বনে বনে', রঙের উতসবে মাতোয়ারা সৃজিত, মিথিলা, দেখুন
ছবিতে দেখা যাচ্ছে, ঘরোয়া আড্ডায় বসে রয়েছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের হাতে রয়েছে পানীয়ের গ্লাস। তবে অবসরযাপনের সময় প্রিয়াঙ্কার হাতে দেখা যায় গ্লাস ভর্তি ভাঙ। তবে নিকের হাতে পানপাত্র থাকলেও, তাতে ভাঙের দেখা মেলেনি। নিক-প্রিয়াঙ্কার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে পরিচালক সোনালি বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক-এর পর প্রিয়াঙ্কা বর্তমানে ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন। বর্তমানে হোয়াইট টাইগার নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। 

.