নিজস্ব প্রতিবেদন : ২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন করিনা কাপুর খান। ২০১২ সালের ১৬ অক্টোবর কাপুর কন্যা হয়ে যান পতৌদি রাজপরিবারের বেগম সাহেবা। বিয়ের পর যেমন সংসার সামলাচ্ছেন করিনা, তেমনি নিজের কেরিয়ারও শক্তপোক্ত করে তৈরি করে ফেলেছেন। ফলে তৈমুরের জন্মের ৩ বছর পর যখন দ্বিতীয় সন্তান আসতে চলেছে সইফ-করিনার (Kareena Kapoor Khan) জীবনে,  সেই সময় বেগম সাহেবাকে নিয়ে সরগরম হয়ে উঠতে শুরু করেছে পেজ থ্রির পাতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। ছোট্ট তৈমুর দাদা হওয়ার আগে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে ফেলেছেন। লাল সিংচাড্ডার শ্যুটিং শেষ করার পর বিভিন্ন ধরনের ফটোশ্যুটও করেছেন করিনা। অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি বসে থাকা যে একেবারেই পছন্দ করেন না, তা প্রথমবারের মতো এবারও স্পষ্ট করে দিয়েছেন করিনা।


আরও পড়ুন : ​মৌলানা সাঈদ অত্যন্ত ভাল মানুষ, শিগগিরই মা হতে চান বলে জানান Sana Khan


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন করিনা কাপুর খান। সেখানে সইফ আলি খানের সঙ্গে প্রথম পরিচয়ের সময় কী হয়েছিল, তা নিয়ে খোলসা করেন অভিনেত্রী। টশনের সেটে সইফের (Saif Ali Khan) সঙ্গে করিনার প্রথম পরিচয় হয়েছিল। সইফকে দেখার পর তাঁর অবস্থা ম্যায় হু না-র সুস্মিতা সেনের মতো হয়েছিল বলে জানান করিনা। সইফকে দেখার পর তাঁরও যেন ম্যায় হু না-র সুস্মিতা সেনের মতো শাড়ি হাওয়ায় উড়তে শুরু করে। সবকিছু মিলিয়ে সইফের সঙ্গে তাঁর পরিচয়ের সময় যে অনুভূতি হয়েছিল, সে বিষয়ে খোলসা করেন বেবো বেগম। 


শুধু তাই নয়, সইফ যেন তাঁর কাছে হলিউডের কোনও নায়কের মতো ছিলেন বলেও জানান করিনা কাপুর খান।