Tandav : পেলেন বিপুল সমর্থন, অভিনয় থেকে এবার রাজনীতিতে নাম লেখালেন Saif Ali Khan?

টিজার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল শুরু হয়েছে   

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2020, 04:20 PM IST
Tandav : পেলেন বিপুল সমর্থন, অভিনয় থেকে এবার রাজনীতিতে নাম লেখালেন Saif Ali Khan?
সইফ আলি খান

নিজস্ব প্রতিবেদন : ​এবার রাজনীতিতে নাম লেখালেন সইফ আলি খান। কি অবাক লাগছে শুনে! বিশ্বাস না হলে দেখুন...

 

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ১৬ ডিসেম্বর মুক্তি পায় তাণ্ডব-এ ট্রেলার। অ্যামাজন প্রাইমের নিজস্ব শো তাণ্ডব-এ এবার দেখা যাবে সইফ আলি খানকে। যেখানে বলিউডের ছোটে নবাবে সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ডিম্পল কপাডিয়া, গওহর খান, দিনো মোরিয়া, কুমুদ মিশ্ররা। ১৬ ডিসেম্বর যখন তাণ্ডবের টিজার মুক্তি পায়, তা দেখার পর থেকেই শুরু হয়ে যায় হইচই। 

টিজারে শোনা যায়, ভারতবর্ষ চালানো হয় রাজনীতির দৌলতে। যিনি এই দেশের প্রধানমন্ত্রী, তিনিই দেশের রাজা। অ্যামাজন প্রাইমের ওই শোয়ে সইফ আলি খান (Saif Ali Khan) যে এক্কেবারে অন্যরকম অবতারে হাজির হয়েছেন,তা বেশ স্পষ্ট। সইফ, গওহরদের সঙ্গে এই ওয়েব সিরিজের টিজারে অনুপ সোনি, অমরিয়া দস্তুরদেরও দেখা যায়।

আরও পড়ুন : Bollywood : মা হতে চলেছেন দ্বিতীয়বার, এসব কী বলে বসলেন Kareena Kapoor Khan?

এদিকে তাণ্ডবের পাশাপাশি বর্তমানে আদিপুরুষ নিয়েও ব্যস্ত সইফ আলি খান। পরিচালক ওম রাউতের এই বিগ বাজেটের ছবিতে রাবণের ভূমিকায় অভিনয় করছেন সইফ। ওম রাউতের এই সিনেমায় সইফের পাশাপাশি রয়েছেন প্রভাসও। 

অন্যদিকে সম্প্রতি ভূত পুলিসের শ্যুটিং শেষ করে হিমাচল প্রদেশ থেকে মুম্বইতে ফেরেন সইফ আলি খান।  ভূত পুলিসে অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ইয়ামি গৌতমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সইফ আলি খান।  সম্প্রতি হিমাচল প্রদেশের ধরমশালা-সহ বিভিন্ন জায়গায় শেষ করা হয় ভূত পুলিসের শ্যুটিং।  ওই সিনেমার শ্যুটিংয়ের সময় সইফের সঙ্গে থাকতে, পাহাড়ি রাজ্যে উড়ে য়ান করিনা কাপুর খান এবং ছোট্ট তৈমুরও। 

.