নিজস্ব প্রতিবেদন : সইফ আলি খান নাকি হিংসা করেন তাঁকে। ল্যাকমের মুখ কেন তাঁকে করা হয় না, তা নিয়ে নাকি প্রায়শই করিনাকে প্রশ্ন করেন সইফ। আর তাতেই নাকি বেশ চিড়চিড়ে সম্পর্ক মিঞা-বিবির। কিন্তু, কথায় কথায় বিরক্ত হলেও তো আর কাজ চলে না। আর তাই বিষয়টিকে বেশ হালকা চলেই নিয়েছেন করিনা কাপুর খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মধুচন্দ্রিমা নিয়ে কটাক্ষ, বিরাটকে কী বললেন রাখি 


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন করিনা। সেখানে অভিনয়ে আসা থেকে শুরু করে মা হওয়া ইস্তক, নিজেকে কি ফ্যাশন আইকন বলে মনে করেন? এমন প্রশ্ন করা হয় বেগম সাহেবাকে। সেই প্রশ্নের উত্তরে করিনা বলেন, তিনি কখনওই কোনও ফ্যাশন ট্রেন্ডকে মেনে চলেন না। শুধু মাত্র তৈমুরের ক্ষেত্রেই তিনি রক্ষণশীল। অন্য কোনও বিষয় নিয়ে তিনি কখনও মাথা ঘামান না বলেও স্পষ্ট জানিয়েছেন বেগম সাহেবা।


আরও পড়ুন : সইফকে যেন চোখে হারান করিনা 


সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে ঝড় তুলেছেন করিনা। কখনও সইফ আলি খানের সঙ্গে আবার কখনও নিজের ফ্যাশন ট্রেন্ডকে হাতিয়ার করেই শো মাতিয়েছেন পতৌদির বেগম। অন্যদিকে সইফ কাছে না থাকলে তিনি যেন চোখে অন্ধকার দেখেন। শুটিংয়ের জন্যও কখনও সইফ তাঁর কাছ থেকে দূরে সরে গেলে, তাঁর কষ্ট হয়। শুধু তাই নয়, বিয়ের ৬ বছর পরও সইফকে একদিন না দেখলে তাঁর চোখ দিয়ে জল গড়াতে শুরু করে বলেও জানিয়েছেন করিনা কাপুর খান।