নিজস্ব প্রতিবেদন : ফের পেজ থ্রির শিরোনামে উঠে এলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সম্প্রতি গোলাপী রঙের ব্রালেট পরে ফটোশ্যুট করেন করিনা। সেই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর চর্চা। অন্তঃসত্ত্বা অবস্থাতেও করিনার গ্ল্যামার যে উপচে ড়তে শুরু করেছে, তা বেশ স্পষ্ট। গোলাপী রঙের ব্রালেট পরে ফটোশ্যুটের পর এবার ভাইরাল হল করিনার একটি ভিডিয়ো। অভিনেত্রীর ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ওই ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



করিনার ফ্যান পেজের তরফে যখনই ওই ভিডিয়ো শেয়ার করা হয়, তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 


সম্প্রতি করিনা এবং সইফ আলি খানকে মুম্বইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা যায়। হিমাচল প্রদেশ থেকে ছুটি কাটিয়ে ফেরার পর আদিপুরুষের শ্যুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়লেও, সইফ যে স্ত্রীর সঙ্গ একেবারেই ছাড়ছেন না, তা বেশ স্পষ্ট।


আরও পড়ুন : ক্যামেরা দেখতেই চিৎকার করে উঠল ছোট্ট Taimur, সামলে নিলেন Kareena, ভাইরাল ভিডিয়ো


এদিকে আদিপুরুষে রাবণের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali Khan)। ফলে আদিপুরুষে যে রাবণকে তুলে ধরা হবে, তিনি দয়ালু ছিলেন বলে সম্প্রতি মন্তব্য করেন সইফ। ছোটে নবাবের ওই মন্তব্যের পর থেকেই শুরু হয়ে যায় জোর বিতর্ক। সইফ হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন বলে দাবি করা হয় বিভিন্ন সংগঠনের তরফে। এমনকী, উত্তরপ্রদেশের এক আইনজীবী সইফের বিরুদ্ধে মামলাও দায়ের করেন।


অন্যদিকে আদিপুরুষে রাবণের চরিত্র নিয়ে মন্তব্যের পর প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিয়েছেন সইফ আলি খান। তারপরও থামছে না বিতর্ক। বিষয়টি নিয়ে ক্ষমা চাওয়ার পর সইফ পালটা আর কোনও মন্তব্য করেননি এখনও পর্যন্ত।