ক্যামেরা দেখতেই চিৎকার করে উঠল ছোট্ট Taimur, সামলে নিলেন Kareena, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হয়ে যায় করিনা এবং তৈমুরের সেই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 06:40 PM IST
ক্যামেরা দেখতেই চিৎকার করে উঠল ছোট্ট Taimur, সামলে নিলেন Kareena, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মায়ের সঙ্গে বেরিয়ে, পাপারাৎজিকে দেখে চিৎকার করে উঠল তৈমুর। পাপারাৎজি যাতে ছবি তুলতে না পরেন, সেই কারণে ক্যামেরা দেখেই চিৎকার করে ওঠে টিমটিম। 'নো ফটো' বলে ক্যামেরার সামনে চিৎকার করে ওঠে করিনা-পুত্র।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন। জন্মদিনের আগে মায়ের সঙ্গে বেরিয়ে পাপারাৎজির সামনে আসতেই ছোট্ট টিমটিমের মেজাজ বিগড়ে যায়। এরপরই প্রকাশ্যে 'নো ফটো' বলে চিৎকার করে ওঠে সইফ-করিনার  ছেলে।

আরও পড়ুন : ​বিয়ের পর Devlina-র সঙ্গে পার্টি, সেই সময় কী করলেন Gourab-এর প্রাক্তন স্ত্রী Anindita Bose

সম্প্রতি মা-বাবার সঙ্গে হিমাচল প্রদেশের ধরমশালায় ছুটিয়ে কাটিয়ে মুম্বইতে ফেরে তৈমুর। ধরমশালায় গিয়ে সেখানকার মৃৎশিল্পীদের আকড়া ধর্মাকোটে হাজির হয় তৈমুর। সেখানেই টিমের সঙ্গে করিনা (Kareena Kapoor Khan) ছবিও শেয়ার করেন। ছোট্ট তৈমুরকে নিয়ে সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলেও শেয়ার করেন করিনা কাপুর খান।

এদিকে ধরমশালা থেকে ছুটি কাটিয়ে সম্প্রতি মুম্বইতে ফিরে রাস্তায় বের হতে দেখা যায়। যেখানে সইফের হাত ধরে ক্লিনিকে হাজির হন বেবো। অন্তঃসত্ত্বা করিনার সেই ছবি হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : Shakeela : 'ইজ্জত বিক্রি করে রোজগার করছেন Richa Chadda', কী বলে বসলেন Pankaj Tripathi!

মুম্বইতে ফিরে একটি বিজ্ঞাপনের শ্যুটেও হাজির হন করিনা কপাুর খান। যেখানে গোলাপী রঙের ব্রালেট পরে ফোটশ্যুট করতে দেখা যায় অভিনেত্রীকে। বেবি বাম্প নিয়ে করিনার ওই মেটারনিটি ফটোশ্যুট নেট জনতার নজর কেড়ে নেয়। অন্তঃসত্ত্বা অবস্থাতেও করিনা যে বি টাউনে তাঁর জায়গা সেই প্রথম সারিতেই বেঁধা রেখেছেন, তা তাঁর নিত্যনতুন ফটোশ্যুট থেকেই বেশ স্পষ্ট হয়ে যায়।

এদিকে করিনা যখন নিজের কাজ নিয়ে ব্যস্ত, সেই সময় আদিপুরুষে রাবণের চরিত্র নিয়ে মন্তব্য করে সইফ (Saif Ali Khan) হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন বলে অভিযোগ ওঠে। যার জেরে সইফের বিরুদ্ধে মামলাও দায়ের করেন উত্তরপ্রদেশের এক আইনজীবী।

.