নিজস্ব প্রতিবেদন : মঙ্গলযান নিয়ে প্রশ্ন করা হয়েছিল করিনাকে কিন্তু ভাষা বুঝতে না পেরে উত্তর দিতে পারেননি কাপুর-কন্যা। শুধু তাই নয়, প্রশ্নকর্তা যাতে হিন্দিতে না জিজ্ঞেস করে, ইংরেজিতে তাঁকে প্রশ্ন করেন, সে বিষয়েও প্রকাশ্যে জানান বেবো। করিনার সেই ভিডিয়ো এবার প্রকাশ্যে আসায়, তাঁকে 'ডাম্ব' অর্থাত মূক বলে কটাক্ষ করলেন নেট জনতার একাংশ। স্বজনপোষণের জেরে যাঁদের বলিউডে জায়গা করে দেওয়া হয়, তাঁদের মধ্যে অন্যতম হলেন করিনা। সেই কারণেই মঙ্গলযান নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দিতে পারেন না বলে কটাক্ষ করেন নেট জনতার একাংশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : করণ জোহরকে আক্রমণ! মুখ খুললেন অনুরাগ কাশ্যপ


এসবের পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও করিনাকে তুলনা অনেকে। মহাকাশ এবং তারাদের নিয়ে সুশন্তের যে অগাধ পড়াশোনা, যার জেরে টেলিস্কোপ দিয়ে তিনি নিজের চাঁদে কেনা জমির দেখভাল করতেন, তার সঙ্গে তুলনা করেন করিনার। কেউ কেউ বলতে শুরু করেন, মেধার জন্যই সুশান্তকে বলিউডে জায়গা করে দেওয়া হয়। অথচ স্বষণপোষণের জেরে করিনারা সব নিজেদের জায়গা এভাবেই করে নেন বি টাউনে।


আরও পড়ুন : পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ISI-র সঙ্গ যোগ শাহরুখ-গৌরীর? দাবি বিজেপির, ছবি ভাইরাল


দেখুন সেই ভিডিয়ো...


 



প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতই বলিউডের একমাত্র অভিনেতা, যিনি চাঁদের মাটিতে নিজের নামে এক খণ্ড জমি কিনেছিলেন। শুধু তাই নয়, চাঁদে জমি কেনার পর ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে সেই জমির দেখভালও করতেন সুশান্ত। পাশাপাশি চান্দা মাম দূর কে নামের একটি ছবির জন্য তিনি হাউজস্টোনে গিয়ে নাসায় প্রশিক্ষণও নিচ্ছিলেন। আরও কয়েক সপ্তাহ প্রশিক্ষণ নিলে, নাসা থেকে তাঁদের সার্টিফিকেট দেওয়া হত। তাই শ্যুটিং থেকে সময় বের করে প্রশিক্ষণের জন্য সুশান্ত হাউজস্টোনেও আর একবার যেতে চেয়েছিলেন বলেও জানা যায়।