নিজস্ব প্রতিবেদন : এবার জিমের ভিডিও শেয়ার করলেন করিনা কাপুর খান। মালাইকা অরোরার সঙ্গে একযোগে শরীরচর্চা করছেন বেবো, আর সেই ভিডিও-ই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  ঐশ্বর্য, ক্যাটরিনাকে নিয়ে বাড়িতে এস, সলমনকে কড়া নির্দেশ বাবার
যে ভিডিওতে করিনা কাপুর খানকে কালো সঙ্গে জিম শ্যুটের সঙ্গে টিজ পড়তে দেখা গিয়েছে। অন্যদিকে, করিনার সঙ্গে তাল মিলিয়ে মালাইকাকেও দেখা গিয়েছে ওয়ার্কআউট করতে।
দেখুন সেই ভিডিও..


 



এদিকে তৈমুরের জন্মের পর 'ভিরে দি ওয়েডিং' দিয়ে আবার কামব্যাক করেছেন করিনা কাপুর খান। যেখানে শিখা তালসানিয়া, স্বরা ভাস্কর এবং সোনাম কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন করিনা। বক্স অফিসে 'ভিরে দি ওয়েডিং' দমদার ব্যবসা করার পর এবার পরবর্তী সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন বেবো বেগম।


আরও পড়ুন : ঐশ্বর্য, ক্যাটরিনাকে নিয়ে বাড়িতে এস, সলমনকে কড়া নির্দেশ বাবার
জানা যাচ্ছে, করণ জহরের পরবর্তী প্রজেক্টের জন্য নিজেকে প্রস্তুত করছেন করিনা কাপুর খান। শোনা যাচ্ছে, করণ জহরের পরের সিনেমায় নাকি রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিনা। শুধু তাই নয়, এই সিনেমায় করিনা এবং রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকেও। তবে রণবীর কাপুরেরও এই সিনেমায় স্ক্রিন শেয়ার করার কথা ছিল। কিন্তু, রণবীর সিং-এর ভাইয়ের 'নেগেটিভ চরিত্রে' অভিনয় করবেন না বলেই ঋষি কাপুরের ছেলে নাকি এই প্রজেক্টের জন্য না করে দিয়েছেন। তবে রণবীর, করিনা, আলিয়া যখন একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন, সেই সিনেমা বক্স অফিসে দমদার ব্যবসা করবে বলেই মনে করছেন বি টাউন ক্রিটিকরা।