ওয়েব ডেস্ক: তাঁর আপ কামিং ওয়েব সিরিজ '‍রাগিণী এমএমএস ২.২'‍ ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় প্রায় আগুন লাগিয়ে দিয়েছেন একতা কাপুর। চমকে গেলেন? ইতিমধ্যেই ভাইরাল হয়েছে পোস্টারটি। '‍রাগিণী এমএমএস ২.২'‍ -এর পোস্টার শেয়ার করার সঙ্গে একতার ক্যাপশান...'‍Guess who is back and aah whose's back!!'‍



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যদিও ইনি কে সেখবর ইতিমধ্যেই  ছড়িয়ে পড়েছে। ইনি হলেন '‍পবিত্র রিস্তা, '‍ইয়ে হ্যায় মহব্বতেঁ'‍ খ্যাত অভিনেত্রী করিশ্মা শর্মা।  বেশ বোঝা ‌যাচ্ছে '‍রাগিণী এমএমএস ২.২'‍ -তে বোল্ড অবতারে হাজির হতে চলেছেন করিশ্মা। ‌যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। 


জানা গিয়েছে '‍অল্ট বালাজি'র এই ওয়েব সিরিজে রহস্যময় সিনও থাকবে। করিশ্মা শর্মা ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা ‌যাবে রিয়া সেন, নিশাকান্ত মালকানির মত কলাকুশলীদের। 


বলিউড লাইফ সূত্রে খবর, এই ওয়েব সিরিজে রাগিণীর চরিত্রেই দেখা ‌যাবে করিশ্মা শর্মাকে। আর রিয়া সেনকে দেখা ‌যাবে সিমরনের চরিত্রে। ওয়েব সিরিজের গল্প দুটি মেয়েকে নিয়ে ‌যারা একটা পরিত্যক্ত কলেজে ‌যায় একটি এমএমএস-এর সিডি খুঁজতে। ‌যার মধ্যেই রয়েছে আসল রহস্য। এরপরই এগোয় গল্প।  ‌যদিও ওয়েব সিরিজ রাগিণী এমএমএস ২.২- কবে মুক্তি পাবে তা এখনও জানা ‌যা‌য়নি।


 




 

 


A post shared by karishma sharma (@karishmasharma22) on


 

 


A post shared by karishma sharma (@karishmasharma22) on