নিজস্ব প্রতিবেদন : চলতি বছরই কি সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন করিশ্মা কাপুর? এ বছরই কি রেস্তোরাঁ ব্যবসায়ী সন্দীপের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন কাপুর কন্যা? সম্প্রতি বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। এসবের মধ্যেই মঙ্গলবার রাতে করিনা কাপুর খান এবং সইফ আলি খানের বাড়ি থেকে একসঙ্গে বেরোতে দেখা যায় করিশ্মা এবং সন্দীপকে। ওই ছবি ক্যামেরার ফ্ল্যাশে উঠে আসার পর পরই কাপুর কন্যার বিয়ে নিয়ে গুঞ্জনের মাত্রাটা আরও বেড়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : গুলি চালাচ্ছেন সলমন, ভাইরাল ভিডিও


বি টাউনের খবর, মঙ্গলবার সোহা আলি খান, কুণাল খেমু এবং করিশ্মাদের বাড়িতে আমন্ত্রণ জানান সইফ-করিনা। আর সেখানেই করিশ্মা কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন সন্দীপ। ডিনার শেষে সেলেব জুটি যখন সইফিনার বাড়ি থেকে বের হন, তখনও ক্যামেরাবন্দি হয়ে যান তাঁরা। করিশ্মা এবং সন্দীপ একসঙ্গে করিনার বাড়ি থেকে বেরোলেও, ক্যামেরার সামনে পোজ দেননি একবার। কিন্তু, তাঁদের দু’জনকে একসঙ্গে দেখার পর পরই ওই ছবি নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।


আরও পড়ুন : সারা নন, জাহ্নবীকেই পছন্দ ছিল রণবীর সিং-এর?


দেখুন সেই ছবি..



এদিকে প্রথম স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে ব্রেক আপ হয়ে যায় করিশ্মা কাপুরের। কিন্তু, প্রথম বিয়ে ভাঙলেও দুই সন্তান সামাইরা এবং কিয়ানের সঙ্গে যোগাযোগ রয়েছে সঞ্জয় কাপুরের। এমনকী, সামাইরা এবং কিয়ানকে নিয়ে সম্প্রতি বেড়াতেও যেতে দেখা যায় সঞ্জয় কাপুরকে। পাশাপাশি সন্তানদের জন্মদিনে, একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় না করলেও, একসঙ্গে দেখা যায় করিশ্মা কাপুর এবং সঞ্জয় কাপুরকে।