নিজস্ব প্রতিবেদন : বাড়ি বিক্রি করে দিচ্ছেন করিশ্মা কাপুর। সম্প্রতি একটি ওয়েবসাইটের তরফে এমন খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় শোরগোল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, মুম্বইয়ের খার এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে করিশ্মা কাপুরের (Karisma Kapoor) । রোজ কুইন অ্যাপার্টমেন্টের দশ তলাতেই রয়েছে করিশ্মার ওই বিলাসবহুল বাসস্থান। যা বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নেন কাপুর-কন্যা। খারের ওই বিলাসবহুল ফ্ল্য়াটের বেশ মোটা দর হাঁকিয়েছেন করিশ্মা। খারের ওই বিলাসবহুল ফ্ল্যাট করিশ্মা ১০.১১ কোটিতে বিক্রি করবেন বলে জানিয়েছেন। ইতিমধ্যেই বাড়ি বিক্রির বিজ্ঞাপনও দিয়েছেন অভিনেত্রী। কেন খারের ওই সম্পত্তি করিশ্মা বিক্রি করতে চাইছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।


আরও পড়ুন : দেশ জোড়া টিকাকরণ দেখে উচ্ছ্বসিত Kangana, দ্রুত নিতে চান ভ্যাকসিন


এর আগে ব্যান্দ্রার একটি বাড়িও বিক্রি করে দেন করিশ্মা কাপুর। ব্যান্দ্রার ওই ফ্ল্যাট ১.৩৯ কোটির বিক্রি করেন করিশ্মা। ব্যান্দ্রার ফ্ল্যাট বিক্রির পর করিশ্মা কেন ফের ফ্ল্যাট বিক্রির সিদ্ধন্ত নিলেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।


আরও পড়ুন : গাড়ি থেকে নেমে ক্যামেরা দেখেই ক্ষেপে উঠল Taimur, দেখুন


এদিকে লকডাউন ওঠার পর আলিয়া ভাট (Alia Bhatt) থেকে শুরু করে হৃতিক রোশন কিংবা জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor), বলিউডের একের পর এক অভিনেতা সম্পত্তি কেনাবেচা শুরু করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হল করিশ্মা কাপুরের নাম। সম্প্রতি জি ফাইভের মেন্টালহুড নামে একটি ওয়েব সিরিজে দেখা যায় করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়াদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। তবে বড় পর্দায় করিশ্মা আর কামব্যাক করবেন কি না, তা নিয়ে স্পষ্ট করে কখনও মুখ খোলেননি অভিনেত্রী।