গাড়ি থেকে নেমে ক্যামেরা দেখেই ক্ষেপে উঠল Taimur, দেখুন

করিনার উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই ক্ষেপে ওঠে তৈমুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 16, 2021, 01:01 PM IST
গাড়ি থেকে নেমে ক্যামেরা দেখেই ক্ষেপে উঠল Taimur, দেখুন
করিনার সঙ্গে তৈমুর

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যে দ্বিতীয়বার মা হচ্ছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয়বার মা হওয়ার তোড়জোড় শুরু করলেও, করিনা তাঁর প্রতিদিনের কাজ করে যাচ্ছেন এক্কেবারে নিয়মমাফিকভাবেই। এবার তৈমুরকে নিয়ে করিনা যখন বের হন বাড়ির বাইরে, সেই সময় সইফ-পুত্রের কার্যকলাপ দেখে পাপারাৎজি রীতিমতো চমকে ওঠেন। 

শনিবার একটি করিনা এবং তৈমুরের (Taimur Ali Khan) একটি ভিডিয়ো ভাইরাল হতে শুরু করে। যেখানে গাড়ি থেকে নামার পর ক্যামেরার ফ্ল্য়াশ দেখে কার্যত চিৎকার করে ওঠে তৈমুর। গাড়ি থেকে নামার পর মায়ের দিকে তাক করে কেন পাপারাৎজি ক্যামেরা রাখেন, তা দেখেই রেগে যায় বলিউডের ছোট্ট তারকা। পাপারাৎজিকে দেখে চিৎকার করে ওঠে তৈমুর। যদিও ছেলেকে সামাল দিয়ে ক্যামেরার দিকে পোজ দেওয়ার পরই সেখান থেকে সরে যান করিনা কাপুর খান। তবে করিনা এবং তৈমুরের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন  : দীর্ঘদিনের বান্ধবী সৌরভীকে বিয়ে করলেন ইন্দ্রাশিস রায়, দেখুন

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যদিও এই প্রথম নয়, যখন পাপারাৎজিকে দেখে চিৎকার করে ওঠে তৈমুর, এর আগেও একাধিকবার এমন ঘটনা চোখে পড়ে। যখন ক্যামেরার ফ্ল্যাশ দেখেই মেজাজ বিগড়ে যায় টিমটিমের। প্রত্যেকবারই তৈমুরের হাত ধরে সেখান থেকে সরে যান করিনা কাপুর খান। 

আরও পড়ুন  : 'মনের বন্ধু' কে? Srabanti-র তৃতীয় স্বামী রোশনকে নিয়ে ফের গুঞ্জন

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের পরই আদিপুরুষের শ্যুটিং শুরু করবেন বলে জানিয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan)। মার্চের শেষ থেকেই সইফ আলি খান প্রবাসের সঙ্গে আদিপুরুষের সেটে কাজ শুরু করবেন বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন। প্রসঙ্গত, আদিপুরুষে লঙ্কেশের ভূমিকায় দেখা যাবে সইফকে।