নিজস্ব প্রতিবেদন : ​কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর দায়ের করল কর্নাটক পুলিস। কর্নাটকের তুমকুর থানার পুলিস বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করে এফআইআর। সম্প্রতি কর্নাটক আদালতের তরফে স্পষ্ট জানানো হয়, কৃষি বিল নিয়ে কৃষকদের সম্পর্কে অপমানজনক মন্তব্যের জেরে এফআইআর দায়ের করা হোক কঙ্গনার বিরুদ্ধে। আদালতের নির্দেশ অনুযায়ীই এবার তুমকুর থানার পুলিস এফআইআর দায়ের করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি কৃষি বিলের বিরোধীদের 'জঙ্গি' বলে আক্রমণ করেন কঙ্গনা রানাউত। নাগরিকত্ব সংসশোধনী আইনের বিরোধিতা যাঁরা করেন, তাঁদের পাশাপাশি কৃষি বিলের বিরোধীদেরও 'জঙ্গি' বলে আক্রমণ করেন কঙ্গনা। বলিউড অভিনেত্রীর ওই মন্তব্যের  পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। কৃষি বিলের বিরোধীদের কঙ্গনা এভাবে কটাক্ষ করতে পারেন না বলে পালটা তোপ দাগতে শুরু করে বিরোধী শিবির। এরপরই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। কর্নাটকের আইনজীবী রমেশ নায়েক কঙ্গনার বিরুদ্ধে আদালতের দ্বারস্ত হন।


আরও পড়ুন : অন্তঃসত্ত্বা অমৃতাকে প্রতি রাতে গীতা পাঠ করে শোনান স্বামী, জানালেন অভিনেত্রী


এদিকে মহারাষ্ট্র সরকার এবং শিবসেনার সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধ এখনও অব্যাহত। মহারাষ্ট্র সরকার কাদের রক্ষা করতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাকে আত্মহত্যা বলে চালাতে চাইছে, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা। এরপরই বিএমসির তরফে কঙ্গনার মুম্বইয়ের পালি হিলের অফিসের একাংশ ভেঙে দেওয়া হয়। যার বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্ত হন কঙ্গনা।


অন্যদিকে এসবের মাঝে উত্তরপ্রদেশের হাথরসের ঘটনায় কঙ্গনা কেন প্রতিবাদ করছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন শিবসেনার সঞ্জয় রাউত। হাথরসের অভিযুক্তরা কঙ্গনার কী হন যে অভিনেত্রী ওই ঘটনায় চুপ করে রয়েছেন বলে প্রশ্ন তোলেন শিবসেনার মুখপাত্র। প্রসঙ্গত হাথরসের অভিযুক্তদের প্রকাশ্যে গুলি করে মারা হোক বলে প্রতিবাদে সরব হন কঙ্গনা রানাউত।