নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে কী করবেন, এবার সেই দাওয়াই দিলেন কার্তিক আরিয়ান। করোনার সংক্রমণ রুখতে হাত ধুয়ে নিতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। ঘরের মধ্যে বসে বসে অনলাইনে সিনেমা দেখতে হবে।  বাইরে বেরনো যাবে না, অত্যধিক প্রয়োজন ছাড়া। এসব করলে তবেই করোনা সংক্রমণকে রুখে দেওয়া যাবে। না হলে, আমাদের অবস্থাও চিন এবং ইতালির মানুষের মতো হতে বেশি সময় লাগবে না। এবার এভাবেই সাধারণ মানুষকে সতর্ক করলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কীভাবে রুখবেন করোনার সংক্রমণ, গান গেয়ে বোঝালেন ঢিনচ্যাক পূজা
তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন বলছেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে, সেই সময় মানুষ কেন তাঁর কথা শুনছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন কার্তিক।  মোদীর পাশাপাশি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য মানুষের কাছে আবেদন করছেন। গোটা বিশ্বে মহামারীকে প্রতিরোধ করতে হলে, রাষ্ট্র নেতারা যা বলছেন,তা প্রত্যেকের মেনে চলা উচিত বলেও ওই সতর্ক বার্তায় বলেন বলিউড অভিনেতা। 


 


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 


করোনার জেরে অর্থনীতির টালমাটাল অবস্থা ভেবে যাঁরা অফিসে যাচ্ছেন, দোহাই তাঁরা বাড়িতে বসে কাজ করুন। অর্থনীতির টালমাটাল অবস্থা হলে সবাই মিলে একযোগে তা প্রতিহত করা যাবে। তারজন্য ট্রেন, বাস ধরে অফিসে যাওয়ার কেনও প্রয়োজন নেই।  এখন বিয়ে করবেন না।  বাবা-মায়ের সঙ্গে সময় কাটান।  বন্ধু বান্ধবের সঙ্গে দেখা করবেন না।  করোনার সংক্রমণ রুখতে সবাইকে একযোগে পদক্ষেপ নিতে হবে বলেও বার বার আবেদন জানান প্যার কা পঞ্চনমা অভিনেতা। 
পাশাপাশি যে সমস্ত রেস্তোরাঁগুলিতে রাত ১১টা বাজলে বন্ধ হয়ে যেত, এখন মানুষের ভিড়ে সেগুলি মাঝ রাত পর্যন্ত খোলা থাকছে। মানুষ ট্রেন ধরে ধরে জুহু বিচে ঘুরতে আসছেন।  এসব করলে করোনার সংক্রমণকে কখনওই রোধ করা যাবে না বলে সতর্ক করেন কার্তিক।