নিজস্ব প্রতিবেদন : ‘দা-বাং’ ট্যুরে গিয়েছেন সলমন খানের সঙ্গে। বর্তমানে মার্কিন মুলুকে রয়েছে সলমনের ‘দা-বাং’ টিম। কিন্তু, সেখানে গিয়েই নিজেদের মধ্যে লড়াই শুরু করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের দুই নায়িকার ‘ক্যাট ফাইট’-এর মাত্রা জোরদার হওয়ায় শেষ পর্যন্ত মাঠে নামতে হয় স্বয়ং সলমন খানকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'ধর্মকে সম্মান করুন', বিকিনি পরায় আক্রমণ জনপ্রিয় অভিনেত্রীকে


রিপোর্টে প্রকাশ, ‘দা-বাং’ ট্যুরে ক্যাটরিনার পারিশ্রমিক ধার্য করা হয়েছে ১২ কোটি। কিন্তু, জ্যাকলিন পাচ্ছেন ৭-৮ কোটির মত। অর্থাত, জ্যাকলিন এবং সোনাক্ষী সিনহার তুলনায় পারিশ্রমিকে বেশ কিছুটা এগিয়ে রয়েছেন ক্যাটরিনা। সেখান থেকেই শুরু গন্ডগোলের সূত্রপাত। শোনা যাচ্ছে, শ্রীলঙ্কান বিউটির সঙ্গে ক্যাটরিনার ঝগড়া এমন পর্যায়ে পৌঁছয় যে তাঁদের মাঝে আসতে হয় ‘ভাইজান’-কে। দু’জনকে যাতে একে অপরের মুখ না দেখতে হয়, তার জন্য দু’জনকে দুই হোটেলে থাকতে দেওয়া হয়।


আরও পড়ুন : মুক্তি পেল 'ধড়ক'-এর গান 'জিঙ্গাত', ঈশান-জাহ্নবী যেন ভালবাসায় মশগুল


জানা যাচ্ছে, সোনাক্ষী সিনহা এ বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি। তবে বলিউডের দুই নায়িকার লড়াই নিয়ে বেশ চিন্তায় রয়েছেন সলমন নিজে।  


সম্প্রতি ১৫০ কোটির গণ্ডি পেরিয়েছে সলমন খান, জ্যাকলিন ফার্নান্ডেজের ‘রেস থ্রি’। অন্যদিকে শাহরুখ খানের ‘জিরো’  এবং ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ।