নিজস্ব প্রতিবেদন : 'ভরত'-এর শুটিংয়ের জন্য সম্প্রতি মালটা থেকে মুম্বইতে ফেরেন মাল্টা সলমন খান এবং কাটরিনা কাইফ। কিন্তু, সলমনের সিনেমার আগেই বিদেশে গিয়ে নতুন বউ সাজলেন ক্যাটরিনা। নতুন বউ সাজার পরই ক্যাটরিনা জড়িয়ে ধরলেন সলমন খানের মা-কে। অবাক লাগছে শুনে? তাহলে দেখুন এই ছবি... (ছবি সংগৃহিত)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কি একটু খটকা লাগল তো? ভাবছেন, বিদেশে গিয়ে কি এবার সত্যিই বিয়ে সেরে নিচ্ছেন সলমন, ক্যাটরিনা? আর তাই শাশুড়ি মা-কে জড়িয়ে ধরেছেন বলিউডের 'বার্বি ডল'? সালমা খান এবং ক্যাটরিনা কাইফের ওই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অর্পিতা খান শর্মা। কিন্তু, অর্পিতা ওই ছবি শেয়ার করার পরই সলমনের ভক্তদের মন্তব্যে ভরে যায় অর্পিতার ইনস্টাগ্রাম। আর তারই জেরে শেষ পর্যন্ত সালমা খান এবং ক্যাটরিনা কাইফের সেই ছবি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সরিয়ে দেন অর্পিতা।


আরও পড়ুন : দীপিকা, ক্যাটরিনারা সব পিছনে, বাঙালি কন্যা মৌনির টক্কর বলিউডের তাবড় নায়িকাদের সঙ্গে


সালমা খান এবং ক্যাটরিনা কাইফের ওই ছবিকে যখন 'সাস বহু গোলস' বলে ভক্তরা তাঁদের মনের কথা জানাতে শুরু করেন, সেই সময় একটি ইমোজি শেয়ার করার পর ছবি ডিলিট করেন দেন অর্পিতা খান শর্মা। শুধু তাই নয়, বিষয়টি নিয়ে তিনি কোনওরকম মন্তব্য করতেও চাননি।


সম্প্রতি 'ভরত'-এর শুটিংয়ের জন্য মাল্টায় পাড়ি দেন সলমন খান। মা সালমা খান, বোন আলভিরা খান এবং ভগ্নিপতি অতুন অগ্নিহোত্রীর সঙ্গে বিদেশে পাড়ি দেন সলমন। আর সেখানে গিয়েই 'ভরত'-এর শুটিং শুরু করে দেন বলিউড 'ভাইজান'। 'ভরত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই সেখানে নিজের জায়গা পাকা করে নেন ক্যাটরিনা কাইফ। সেই কারণেই 'জিরো'-র শুটিং শেষ করে তড়িঘড়ি মাল্টায় চলে যান ক্যাট।


আরও পড়ুন : বিয়ের পর গোপন খবর বেরিয়ে আসতেই নতুন পোস্ট নেহা, অঙ্গদের


শোনা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি 'ভরত' থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সলমনের বিপরীতে অভিনয়ের জন্য ১২ কোটি পারিশ্রমিকের দাবি করেছিলেন প্রিয়াঙ্কা। প্রথমে পিগির সেই প্রস্তাবে রাজি হলেও, পরে নাকি টিম ভরত প্রিয়াঙ্কাকে ৬.৫ কোটির চেক ধরায়। ওই ঘটনার পরই সলমনের সিনেমা করবেন না বলে সাফ জানিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া।


যদিও, বি টাউনের একটি অংশ বলছে, মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি সলমন খানের 'ভরত' থেকে সরে গিয়েছেন পিগি। শোনা যাচ্ছে, নিকের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সারার পর হাওয়াইতে গিয়ে বিয়ে সারবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।