নিজস্ব প্রতিবেদন: দীপিকা-অনুষ্কার পর এবার নিজের প্রোডাকশন হাউস খুলতে চলেছেন ক্যাটরিনাও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন ক্যাট। তিনি বলেন, "আমার ব্যানারের ছবিগুলি হয়তো স্বল্প-দৈর্ঘ্যের এবং একটু অন্যরকম হবে কিন্তু ছবিগুলি সবার সঙ্গে দেখা সম্ভব।" এমনকি, নিজের প্রোডাকশনেও অভিনয় করার কথাও ভাবছেন বলে জানান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- প্রতি ৮ ঘণ্টায় স্টেরয়েড নিয়ে বাঁচতে হয়েছে, অসুস্থতা নিয়ে মুখ খুললেন সুস্মিতা


সলমন-ক্যাটরিনা অভিনীত 'ভারত' মুক্তি পেয়েছে ইদের দিন। আর মুক্তির দিনই রেকর্ড ব্যবসা করেছে ছবিটি। 'জিরো' থেকে 'ভারত' সব ছবিতেই ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই।  
প্রসঙ্গত, এই মাসের শেষেই 'সূর্যবংশী' ছবির শুটিং শুরু করবেন ক্যাটরিনা। তাঁর বিরপীতে রয়েছেন অক্ষয় কুমার। ছবির পরিচালনা করছেন রোহিত শেট্টি। অজয় দেবগণের 'সিংঘম' এবং রণবীর সিং-এর 'সিম্বা' সিরিজের তৃতীয় ছবি এটি। 'এক থা টাইগার' এবং 'টাইগার জিন্দা হ্যায়' এর পর এই সিরিজের পরবর্তী ছবিতেও ক্যাটরিনা থাকবেন বলে জানিয়েছেন সলমন।


আরও পড়ুনহিন্দি ছবিতে প্রথম প্লে-ব্যাক রথীজিতের


প্রসঙ্গত, এর আগে দীপিকা এবং অনুষ্কাও শুরু করেছেন নিজেদের প্রোডাকশন হাউস। দীপিকার পরবর্তী ছবি 'ছপক'-এর মাধ্যমে যাত্রা শুরু করতে চলেছে তার প্রোডাকশন হাউস। ছবিটি মুক্তি পাবে পরের বছর ১০ জানুয়ারি। অন্যদিকে, অনুষ্কার প্রোডাকশন হাউস ক্লিন স্লেট ফিল্মসের ঝুলিতে ইতিমধ্যেই রয়েছে 'NH10','ফিল্লৌরি' এবং 'পরী'-র মতো ছবি।