নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল ক্যাটরিনা কাইফের 'মনজুর-এ-খুদা'র টিজার। 'ঠাগস অফ হিন্দোস্তান'-এর এই গানের টিজারে যেন ঝলসে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ক্যাটের এই 'ডান্স নম্বরে' আমির খান, ফাতিমা সেখ এবং অমিতাভ বচ্চনকেও দেখা গিয়েছে কয়েক ঝলক। কিন্তু, নজর কেড়েছেন ক্যাটরিনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মিথ্যে বলছেন জ্যাসলিন? শিষ্যার সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক অনুপ
'শিলা কি জওয়ানি'-ও দেখেছেন আবার 'চিকনি চামেলিও' দেখেছেন কিন্তু, মনজুর-এ-খুদা'-তে যেভাবে ঝলসে উঠেছেন ক্যাটরিনা, তা দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনি। 'মনজুর-এ-খুদা'-র টিজার মুক্তির পাওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। দেখুন টিজার...



অমিতাভ ভট্টাচার্যের লেখায়, অজয়-অতুলের কম্পোজিশনে শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহান, সুখবিন্দর সিং এবং অজয় গোগাভালের গলায় 'মনজুর-এ-খুদা'-র টিজার শুনলে ভাল লাগবে আপনারও।


আরও পড়ুন : শাড়ি পরে জলের মধ্যে, মোনালিসার এই ছবিই এখন ভাইরাল
আগামী ৮ নভেম্বর অর্থাত দীপাবলিতে মুক্তি পাবে 'ঠাগস অফ হিন্দোস্তান'। যেখানে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন 'মিস্টার পারফেকশনিস্ট' আমির খান। সেই সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা সেখও। 'পিকে', 'দঙ্গল'-এর পর এবারও কি আমির খান ব্লকবাস্টার হিসেবে 'ঠাগস অফ হিন্দোস্তান'-কে দর্শকদের সামনে তুলে ধরতে পারবেন, তা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।