নিজস্ব প্রতিবেদন : সবে সবে 'সিম্বা'-য় চূড়ান্ত সাফল্য পেয়েছেন। 'চেন্নাই এক্সপ্রেস'-কে পিছনে ফেলে ইতিমধ্যেই ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে রোহিত শেঠির 'সিম্বা'। রণবীর সিং এবং সারা আলি খানের ওই সিনেমার সাফল্যের পর এবার 'সূর্যবংশী'-তে হাত দিচ্ছেন বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেঠি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : স্ত্রী ঐশ্বর্যর ভয়ে নাকি সিটিয়ে থাকেন অভিষেক বচ্চন?
জানা যাচ্ছে, 'সূর্যবংশী'-র জন্য নাকি রোহিতের পছন্দ অক্ষয় কুমারকে। আক্কিও ইতিমধ্যেই হ্যা করে দিয়েছেন 'সূর্যবংশী'-র জন্য। এই সিনেমায় একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। আরও পড়ুন : নাচের ফাঁকে উড়ছে ওড়না, ভক্তদের হৃদয়ে কম্পন ধরালেন মোনালিসা তাঁর বিপরীতে অভিনয়ের জন্য রোহিত পছন্দ করেছেন ক্যাটরিনা কাইফকে। সূত্রের খবর, অক্ষয় কুমার যে এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন, তাঁর বিপরীতে বান্ধবী এবং স্ত্রী হিসেবে দেখানো হবে ক্যাটকে। যদিও ক্যাটরিনা কাইফ এখনও পর্যন্ত তাঁর মতামত জানাননি বলেই খবর।



'হামকো দিয়াওয়ানা কর গ্যায়ে', 'নমস্তে লন্ডন', 'সিং ইস ব্লিং, 'তিস মার খান'-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে বক্স অফিসে একের পর এক হিট দিয়েছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু, 'তিস মার খান'-এর পর থেকে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে আর একসঙ্গে দেখা যায়নি সিনেমার পর্দায়।


আরও পড়ুন : 'আপত্তিকর ভিডিও'-র জের, চুলের মুঠি ধরে মার রাখি সাওয়ান্তের হবু স্বামীকে
শোনা যায়, অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে যখন একর পর এক সিনেমা করছেন ক্যাটরিনা কাইফ, সেই সময় নাকি দু'জনের মধ্যে বন্ধুত্বের চেয়ে একটু বেশিই সম্পর্ক তৈরি হয়। যা নিয়ে বলিউডে শুরু হয় জোর গুঞ্জন। ক্যাটরিনা কাইফের প্রেমে মশগুল অক্ষয়, শোনা যায় এমন গুঞ্জনও। যা নিয়ে অক্ষয় কুমার বা ক্যাটকে কখনও মুখ খুলতে দেখা যায়নি। তাঁরা বিষয়টি নিয়ে চুপ করে থাকলেও, অক্ষয়-পত্নী টুইংকেল নাকি প্রবল আপত্তি জানান।


আরও পড়ুন : NRS-এ কুকুর নিধন নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিনেত্রী মিমির মন্তব্য ঘিরে জল্পনা


জানা যায়, টুইংকেল খান্নার আপত্তির জেরেই নাকি শেষ পর্যন্ত ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার একেবারে বন্ধ করে দেন বলিউড 'খিলাড়ি'। কিন্তু বেশ কয়েক বছর পর বলিউডে 'হিট মেকার' পরিচালক রোহিত শেঠির প্রস্তাবেও কি একসঙ্গে অভিনয়ের জন্য রাজি হবেন না অক্ষয় কুমার এবং টুইংকেল খান্না? এবার সেটাই দেখার।