নিজস্ব প্রতিবেদন:  গুড নিউজে (Good Newwz) করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। তৈমুরের জন্মের পর প্রথমে ভিরে দি ওয়েডিং এবং তারপর গুড নিউজ, মা হওয়ার পর ফের কেরিয়ারের মধ্য গগণে পৌঁছে গিয়েছেন (Kareena Kapoor Khan) করিনা কাপুর খান। মা হওয়ার পর যেহেতু নতুন করে শ্যুটিং শুরু করেন করিনা, তাই অন্তঃসত্ত্বা অবস্থার অভিজ্ঞতা কিয়ারার সঙ্গে শেয়ার করতে শুরু করেন বেবো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



আরও পড়ুন : ​জামিয়ায় পুলিসের লাঠিচার্জে সমর্থন? 'মেরুদণ্ডহীন' বলে আক্রমণ অক্ষয়কে
করিনা বলেন, (Pregnant) অন্তঃসত্ত্বা অবস্থায় সব ধরনের ফল, সবজি খাওয়ার কথা বলা হত তাঁকে। সেই কারণে সব ধরনের সবজি খেতে হত তাঁকে। করিনার সঙ্গে য়োগ দেন অক্ষয় কুমারও। তিনি বলেন, অন্তঃসত্ত্বা হলে, সেই মহিলাকে অনেক লাড্ডুও খেতে দেওয়া হয় তাঁকে। এসব শোনার পরই মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেন অভিনেত্রী।
তিনি বলেন, যা ইচ্ছে তাই খেতে পারবেন, এসব ভেবেই ভাল লাগছে তাঁর। তিনিও মা হতে চান। যা খেতে চান, তখন তাই খেতে পারবেন, এটার জন্য তিনিও (Mother)মা হতে চান বলে জানান (Kiara Advani) কিয়ারা আদবানি।


আরও পড়ুন  : এসব কি বলছেন বেবো! ৩০ বছর ধরে অক্ষয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে করিনার?
প্রসঙ্গত, গুড নিউজের আগে মুক্তি পায় কবীর সিং। এই সিনেমায় (Shahid Kapoor) শাহিদ কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন কিয়ারা আদবানি। গুড নিউজের পর অবশ্য কিয়ারার হাতে কী রয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।