জামিয়ায় পুলিসের লাঠিচার্জে সমর্থন? 'মেরুদণ্ডহীন' বলে আক্রমণ অক্ষয়কে

জোর বিতর্ক শুরু হয়েছে অক্ষয় কুমারকে নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2019, 12:47 PM IST
জামিয়ায় পুলিসের লাঠিচার্জে সমর্থন? 'মেরুদণ্ডহীন' বলে আক্রমণ অক্ষয়কে

নিজস্ব প্রতিবেদন: দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের (Jamia Milia Protest) পড়ুয়াদের উপর (Police) পুলিসের লাঠিচার্জের ঘটনা নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা দেশ। জামিয়ায় পুলিসের লাঠিচার্জের ঘটনায় কার্যত দুভাগ হয়ে গিয়েছে (Bollywood) বলিউডও। দিয়া মির্জা থেকে শুরু করে অনুরাগ কাশ্যপ কিংবা তপসি পান্নু, জামিয়ার ঘটনায় প্রতিবাদে সরব হয়েছেন বি টাউনের একাধিক সেলেব। এসবের মধ্যে জামিয়া মিলিয়ার পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে  'লাইক' করে বসেন অক্ষয় কুমার। যদিও অনিচ্ছাকৃতভাবেই ওই পোস্টে 'লাইক' পড়ে যায় বলে পালটা দাবি করেন (Akshay Kumar) আক্কি। ট্যুইট করে নিজের 'লাইক' নিয়ে সাফাইও দেন আক্কি। সেই ঘটনাকে কেন্দ্র করেই এবার ফের অক্ষয়ের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পরিচালক ( Anurag Kashyap) অনুরাগ কাশ্যপ।

 

আরও পড়ুন : জামিয়ার পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে 'লাইক', বয়কটের ডাক অক্ষয় কুমারকে

জামিয়ার পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে আক্কির লাইক করা নিয়ে সম্প্রতি ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। তার মধ্যেই কেউ কেউ অক্ষয়কে 'মেরুদণ্ডহীন' (Spineless) বলে কটাক্ষ করতে শুরু করেন। আক্কির বিরুদ্ধে ওই মন্তব্যে সমর্থন করে অনুরাগও তাঁকে মেরুদণ্ডহীন বলেই পালটা কটাক্ষ করতে শুরু করেন অনুরাগ। বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের ওই মন্তব্য সামনে আসার পরই ফের জোর গুঞ্জন শুরু হয়ে যায়। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি অক্ষয় কুমার। 

প্রসঙ্গত, অক্ষয় কুমারকে এবার বয়কট করা হোক বলেও দাবি করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। পাশাপাশি কানাডিয়ান অক্ষয় কুমার এবার নাগরিকত্ব পেয়ে যাবেন বলে এসব করচেন বলেও আক্রমণ করেন কেউ কেউ।

আরও পড়ুন :এসব কি বলছেন বেবো! ৩০ বছর ধরে অক্ষয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে করিনার?
বর্তমানে (Good Newwz) গুড নিউজের প্রমোশনে ব্যস্ত আক্কি। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে (Kareena Kapoor Khan) করিনা কাপুর খান, দলজিত সিং দোসাঞ্জ এবং কিয়ারা আদবানি স্ক্রিন শেয়ার করছেন। গুড নিউজের প্রমোশনের ফাঁকে অক্ষয় ব্যস্ত বচ্চন পান্ডে এবং লক্ষ্মী বম্ব-এর শ্যুটিং নিয়েও।

.