নিজস্ব প্রতিবেদন: ২০১৯-এ এসে ১৯ বছরের আন্তর্জাতিক ক্রিকেটিয় কেরিয়ারকে আলবিদা জানিয়েছেন যুবরাজ সিং। ২০০০ সালে অনূর্ধ-১৯ বিশ্বকাপ জয় থেকে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় আর ২০১১ সালে একদিনের ক্রিকেটে বিশ্বকাপ জয় করেন যুবরাজ সিং। একমাত্র ভারতীয় যিনি তিন তিনটি বিশ্বকাপ জিতেছেন। শুধু তাই নয় ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডকে ছয়টি ছয় মেরে রেকর্ডও গড়েন। মারণব্যাধি ক্যানসারের বিরুদ্ধে লড়াই জিতে বাইশ গজে ফিরে তিনি প্রমাণ করেছিলেন এভাবেও ফিরে আসা যায়। সেই যুবরাজের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্রিকেটার স্বামীর অবসর ঘোষণায় আবেগতাড়িত হয়ে পড়েছেন যুবরাজের অভিনেত্রী স্ত্রী হেজেল কিচ। সোশ্যাল মিডিয়ায় হাবি যুবরাজের একটি ছবি পোস্ট করে যুবরাজ লিখেছেন, ''এর সঙ্গে সঙ্গে একটা যুগের অবসান হল। তোমাকে স্বামী হিসাবে পেয়ে গর্বিত। এবার নতুন এক অধ্যায়ের শুরু হবে, ভালোবাসা রইল।''


আরও পড়ুন-অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জাভেদ জাফরি পুত্র










প্রসঙ্গত, যুবরাজের সঙ্গে বলিউডের সম্পর্ক অবশ্য বহুদিনের। তাঁর সঙ্গে দীপিকা পাড়ুকোন, মণীষা লম্বা, রিয়া সেন, সমিতা শেট্টি, প্রীতি ঝাঙিয়ানি মতো অভিনেত্রীদের সম্পর্কে জড়ানোর খবর শোনা গিয়েছিল।


আরও পড়ুন- থাইল্যান্ডে প্রেমিকা ও বন্ধুদের সঙ্গে 'প্রি-বার্থডে' সেলিব্রেশন 'কৃষ্ণকলি'র নায়ক নীলের