থাইল্যান্ডে প্রেমিকা ও বন্ধুদের সঙ্গে 'প্রি-বার্থডে' সেলিব্রেশন 'কৃষ্ণকলি'র নায়ক নীলের

 সেই ছবি ও ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Jun 11, 2019, 12:07 PM IST
থাইল্যান্ডে প্রেমিকা ও বন্ধুদের সঙ্গে 'প্রি-বার্থডে' সেলিব্রেশন 'কৃষ্ণকলি'র নায়ক নীলের

নিজস্ব প্রতিবেদন:  সম্প্রতি নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন 'কৃষ্ণকলি'র নায়ক নীল ভট্টাচার্য ওরফে অভিজিৎ ভট্টাচার্য।  নীলের জন্মদিন সেলিব্রেশনে তাঁর সঙ্গে দেখা গিয়েছেন প্রেমিকা অভিনেত্রী তৃণা সাহাকে। কেক কেটে নীলের জন্মদিন সেলিব্রেট করেন 'খোকাবাবু' খ্যাত অভিনেত্রী তৃণা। সেই ছবি ও ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে জন্মদিনটা তৃণার সঙ্গে সেলিব্রেট করলেও, প্রি বার্থ-ডে সেলিব্রেট করতে নীল গিয়েছিলেন থাইল্যান্ডে ফুকেত উপকূলে। সেখানে তাঁর সঙ্গে গিয়েছিলেন প্রেমিকা তৃণা ও তাঁর আরও বেশকিছু বন্ধুবান্ধব। নীলের সঙ্গে দেখা গেল আরও এক জনপ্রিয় অভিনেত্রী সৈরীতি বন্দ্যোপাধ্যায়কেও। নীল, সৈরীতিদের ফুকেত ট্যুরের বেশকিছু ছবি ও ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সৈরীতির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে বেশ বোঝা যাচ্ছে, তাঁরা শুধু ফুকেত নয়, পাশাপাশি থাইল্যান্ডের ব্যাংকক, পাটায়াতেও ঘরে এসেছেন।

আরও পড়ুন-আবারও পর্দায় ফিরছেন সুস্মিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, খোকাবাবু খ্যাত অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে নীলের প্রেমের গুঞ্জন শোনা টলিপাড়ায় শোনা যাচ্ছে বহুদিন ধরে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নীলের একসঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করেন তৃণা। তাঁর ক্যাপশান দেখেই স্পষ্ট যে তিনি নীলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। প্রসঙ্গত, সম্প্রতি শর্টফিল্ম 'দরিয়া'তে একসঙ্গে দেখা গেছে নীল ও তৃণাকে।

আরও পড়ুন-অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্টে হ্যাকার হানা! একাধিক ভারত-বিরোধী টুইট!