নিজস্ব প্রতিবেদন:  'শিল্পী হতে গেলে ট্যালেন্ট লাগে, আর শিল্পীর বৌ হতে সাহস লাগে।' অপরাজিতা আঢ্য এই আবেগতাড়িত ডায়ালগের পরই দেখা যাচ্ছে টান টান উত্তেজনায় ভরা একটি দৃশ্য। খবরে জানা গেল, জয়সলমীর বিমানবন্দর থেকে নিখোঁজ বাংলার জনপ্রিয় কিশোরকণ্ঠী শিল্পী। তবে জঙ্গিদের হাতে অপহরণের পর চরম বিপদের মুখেও মহম্মদ রফির গান গাইতে চাননি কিশোর কুমার প্রেমী শিল্পী। জানা যাচ্ছে এ গল্প বাস্তব। কিশোরকণ্ঠী শিল্পী গৌতম ঘোষকে নিয়ে কিশোর কুমার জুনিয়র ছবিটি বানিয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক কৌশিক গাঙ্গুলি। আর তারই ঝলক উঠে এল 'কিশোর কুমার জুনিয়র'-এর ট্রেলরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার মুক্তি পেয়েছে কিশোর কুমার জুনিয়রের ট্রেলর। যেখানে একজন কিশোর কণ্ঠী শিল্পীর গল্পটা পরিচালক সাজিয়েছেন কিছুটা নাটকীয় ভঙ্গীতে সাজিয়েছেন পরিচালক। যেখানে কিশোর কুমার জুনিয়র অর্থাৎ কিশোরকণ্ঠী শিল্পীর ভূমিকায় দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। আর তাঁদের ছেলের ভূমিকায় দেখা যাচ্ছে ঋতব্রত মমুখোপাধ্যকে। 



ছবিতে একদিকে যেমন বাবা-ছেলের সম্পর্কের জটিলতা তুলে ধরা হয়েছে। তাঁর বাবা শুধমাত্র কিশোর কুমারের গান গেয়ে গেয়ে রোজগার করেন। এটাই তাঁদের একমাত্র রোজগারের পথ। আর এটাই যেন কোনও জায়গায় মেনে নিতে পারে না তাঁদের ছেলে। আবার কখনও কেউ বাবার গানের প্রশংসা করলে আনন্দও লাগে ঋতব্রতর। অন্যদিকে তেমনই সাধারণ বাঙালি বধূর মতোই তাঁর শিল্পী স্বামীকে আগলে রাখেন অপরাজিতা। তবে জয়সলমীর থেকে হঠাৎই কিশোর কুমার জুনিয়রের অপহরণই যেন সবকিছু উলটপালট হয়ে যায়। আর এভাবেই এগিয়েছে ছবির গল্প। বাকিটা জানতে গেলে অপেক্ষা করতে হবে ১২ অক্টোবর ছবি মুক্তি পর্যন্ত। তবে আপাতত চোখ রাখা যাক 'কিশোর কুমার জুনিয়র'-এর ট্রেলরে।




এই ছবিতে প্রসেনজিৎ, অপরাজিতা, হৃতব্রত ছাড়াও দেখা গেছে লামা, রাজেশ শর্মা, মাসুদ আখতারের মতো অভিনেতাকে। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।