নিজস্ব প্রতিবেদন : পঞ্চভূতে বিলীন হলেন কেকে। চোখের জলে কাছের মানুষকে বিদায় জানালেন স্ত্রী জ্যোতি, ছেলে নকুল কৃষ্ণ কনাথ ও মেয়ে তামারা কনাথ। ছিলেন গায়কের পরিবারের অন্যান্য সদস্যরা। গায়কের মুখাগ্নি করতে দেখা যায় ছেলে নকুল কনাথকে। চোখের জল কিছুতেই বাধ মানে না, চিতার সামনে ভেঙে পড়েন কেকের স্ত্রী। এমন অকাল মৃত্যু যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না গুনমুগ্ধরা, তবু মন না চাইলেও বিদায় তো দিতেই হয়। প্রিয় গায়ককে শেষবার সামনে থেকে দেখতে বৃহস্পতিবার ভারসোভা মহাশ্মশানে শেষকৃত্যে উপস্থিত ছিলেন তাঁর অসংখ্য গুণমুগ্ধ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন সকালে প্রিয় গায়ক, বন্ধু, সহকর্মীকে বিদায় জানাতে কেকের বাড়িতে হাজির হয়েছিলেন শ্রেয়া ঘোষাল, হরিহরণ, অভিজিৎ ভট্টাচার্য, আকৃতি কক্কর, সেলিম মার্চেন্ট, রাঘব সাচার, সুদেশ ভোঁসলে, অলকা ইয়াগনিক, জাভেদ আলি, জাভেদ আখতার, শঙ্কর মহাদেবন-এর মত সঙ্গীত জগতের ব্য়ক্তিত্বরা।   



আরও পড়ুন-Singer KK funeral: 'ক্যায়সে কহে দিয়া অলবিদা', কেকে-র শেষযাত্রায় চোখে জল শ্রেয়া, হরিহরণের



মঙ্গলবার নজরুলমঞ্চে অনুষ্ঠান করার পর অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরে গিয়ে ঘটে যায় অঘটন। তাঁর ম্যানেজারের দাবি অনুয়ায়ী, হোটেলের ঘরে ঢুকে তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় মোমিনপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। নজরুলমঞ্চ থেকে যে হোটেলে তিনি ফিরেছিলেন সেই হোটেলের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে লবিতে বেশ অসুস্থভাবেই হেঁটে যাচ্ছেন শিল্পী। কিন্তু লিফটে তাঁকে ঝুঁকে পড়তে দেখা গিয়েছে। পরে হোটেলের ঘরে ঢুকে সোফায় বসতে গিয়ে পড়ে যান।