জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিতিন মাসির শ্যুটিংয়ে গুরুতর আহত অভিনেত্রী কোয়েল মল্লিক। রবিবার নেপালগঞ্জে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং চলাকালীন চোট পান তিনি। পত্রপাঠ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। গত বছরের দুর্গাপূজায় মুক্তি পেয়েছিল 'জঙ্গলে মিতিন মাসি'। এবারে শহরেই কালপ্রিটের খোঁজ করবেন কোয়েল। সেই সিরিজেক শ্যুটিংয়ের সময়েই বিপত্তি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Debleena Dutt: শোলার পোশাকে রেডকার্পেটে দেবলীনা, তোলপাড় নেটপাড়া...



এদিন কোয়েল মল্লিকের ঘনিষ্ঠ সূত্রে খবর, বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাতে ফ্র্যাকচারের কারণে প্লাস্টার হয়েছে বলেই জানা গিয়েছে। আপতত রেস্টে রয়েছেন তিনি। শ্যুটিং কিছুদিন বন্ধ থাকবে বলেই খবর। মিতিন মাসি সিরিজের মেঘের পরে মেঘ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমা। কোয়েল আগেই জানিয়েছিলেন, প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে ছবিতে।


এদিন সকালে নিজের ইনস্টাগ্রাম স্ট্যাটাসে অভিনেত্রী খবরটি জানিয়েছ চিকিৎসককে ধন্যবাদও জানান। কোয়েল মল্লিক জানিয়েছেন, 'একটি খুনির সন্ধানে মিতিন' ছবির একটি অ্যাকশন শুটিংয়ের সময় আহত হয়েছি। ৩১ মার্চ ঘটেছে ঘটনাটি। সেই সময় সঙ্গে সঙ্গে মেডিকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক্স রে করা হয়। দেখা গিয়েছে হাতের Ulna হাড়ে ফ্র‍্যাকচার হয়েছে। চিকিৎসকরা প্লাস্টার করে দিয়েছেন। খুব দ্রুতই সুস্থ হয়ে উঠব আশা করছি'।


প্রসঙ্গত, মিতিন মাসি কোয়েল ছাড়াও ছবিতে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদার প্রমুখ।



আরও পড়ুন, KL Rahul-Athiya shetty: মা-বাবা হতে চলেছেন আথিয়া-কেএল রাহুল? জল্পনা উস্কে সুনীল বললেন...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)