Debleena Dutt: শোলার পোশাকে রেডকার্পেটে দেবলীনা, তোলপাড় নেটপাড়া...

Debleena Dutt: সাদা শোলার ফুলের পোশাকে রেড কার্পেটে ঝড় তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্ত। তাঁর এই পোশাকের নাম ‘স্প্রিং অন প্যারাডাইস’। কেন এই নামকরণ, জানালেন অভিনেত্রী নিজেই।

Mar 31, 2024, 21:53 PM IST
1/5

শোলার সাজে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি কলকাতায় হয়ে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড বাংলা ২০২৪। সেই অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেটে নজর কাড়লেন অনেক তারকাই। তার মধ্যে সবচেয়ে চর্চিত দেবলীনা দত্ত।   

2/5

শোলার সাজে

দশকের পর দশক, ছোটপর্দা থেকে বড়পর্দার জনপ্রিয় মুখ তিনি। তাঁর অভিনয় দক্ষতা সকলেরই জানা। তবে এবার ফ্যাশন দুনিয়ায় তাঁর পোশাক ঝড় তুলেছে। শোলার ফুলের তৈরি পোশাকে নজর কেড়েছেন দেবলীনা। কেউ তাঁর প্রশংসা করেছেন, কেউ কেউ আবার তাঁর সমালোচনাও করেছেন।   

3/5

শোলার সাজে

অভিনেত্রীর এই পোশাকের নাম ‘স্প্রিং অন প্যারাডাইস’। এটা বানাতে ডিজাইনার দেবজিতের সময় লেগেছে দেড় থেকে দুমাস। পোশাকটি পরতে ৩ ঘণ্টা লেগেছে অভিনেত্রীর।   

4/5

শোলার সাজে

অভিনেত্রীর কথায়, “কলকাতা এখনও বলিউডের মতো রেড কার্পেট, মেট গালার মতো বিষয় নিয়ে সরগর নয়। কিন্তু বাংলা ছবির ক্ষেত্রে টার্গেটটা সবসময়ে থাকা উচিত ছবিটা যেন ওয়ার্ল্ড প্ল্যাটফর্মে দাঁড়াতে পারে। বলিউড-হলিউডের রেড কার্পেটে ফ্যাশনের সংজ্ঞা যে মাত্রায় পৌঁছেছে, সেটা এবার টলিউডেও হওয়া দরকার। কেন আমরা তাঁদের থেকে পিছিয়ে থাকব?”  

5/5

শোলার সাজে

দেবলীনার সংযোজন, “বলিউড বা হলিউড পোশাক নিয়ে যে এক্সপেরিমেন্ট করে, সেটা কলকাতাতেও শুরু হওয়া দরকার। আমার ডিজাইনার ‘স্প্রিং অন প্যারাডাইস’ নাম দিয়েছে পোশাকটার। যেহেতু সাদার মধ্যে প্রচুর ফুল রয়েছে, তাই এই নামটা দেওয়া হয়েছে।টলিউড ইন্ডাস্ট্রি ফ্যাশন নিয়ে এখন অনেকরকম এক্সপেরিমেন্টই করছে। আর আমার মনে হয়, এটা করাও উচিত। নইলে আমরা এগোব কী করে?”