নিজস্ব প্রতিবেদন: বাংলা ছবির জগতে প্রায় আঠারো বছর কাটিয়ে ফেলেছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। প্রথমদিন থেকেই টলিউডের এই মিষ্টি নায়িকাকে পছন্দ করে দর্শক। আজও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তবে এরই মাঝে বদলে গেছে নায়িকার ব্যক্তিগত জীবন। গত বছরই পুত্র সন্তানের মা হয়েছেন কোয়েল। এরপর কিছুদিন পর্দা থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা। মা হওয়ার কারণে বেড়েছিল ওজনও। তবে ওয়ার্ক আউট করে ঝরিয়ে ফেলেছেন এক্সট্রা ফ্যাট। আবারও পুরনো মেজাজে ধরা দিলেন কোয়েল। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট করেছেন কোয়েল মল্লিক। পায়ে লাল স্টিলেটো, পরনে ডেনিম প্যান্ট সাদা টিশার্ট ও ডেনিম জ্যাকেট। বোহেমিয়ান ইমেজে ফ্রেমবন্দি হলেন নায়িকা। এই ফটোশ্যুটে পুরনো ইমেজে ধরা দিলেন কোয়েল। লাস্যে হাস্যে অনেকদিন পর ফ্রেমবন্দি হতে দেখা গেল আবেদনময়ী নায়িকাকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই তাঁর হট লুকের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। কেউ তাঁকে হটি বলেছেন কেউ আবার লিখেছেন কোয়েল অন ফায়ার। 


আরও পড়ুন: Amitabh Bachchan: KBC-র প্রথম প্রোমো নিজেই লিখেছিলেন অভিনেতা, হটসিটে নস্টালজিক Sidharth Basu


ফিটনেসে বরাবরই টলিউডের যেকোনও নায়িকাকে টেক্কা দিতে পারেন কোয়েল মল্লিক (Koel Mallick)। কী করে নিজেকে ফিট রাখেন নায়িকা তার ঝলক মাঝে মাঝেই পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। কখনও দেখা যায় অবসরে নাচ প্র্যাকটিস করছেন অভিনেতা কখনও আবার দেখা যায় ওয়ার্ক আউটে ব্যস্ত তিনি। সবমিলিয়ে নিজেকে ফিট রাখতে কোনও কসরই ছাড়েন না কোয়েল।