নিজস্ব প্রতিবেদন: আর কয়েকদিন পর দীপিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন 'বলিউডের খলজি' রণবীর। বিয়ের আয়োজন ইতিমধ্যেই সম্পন্ন রয়েছে। কিন্তু সামনেই যাঁর বিয়ে, সেই রণবীর এখন কী বলছেন জানেন? তিনি নাকি তৈমুরের বাবা হতে চান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হ্যাঁ, ঠিকই শুনেছেন। সম্প্রতি এমনই আবদার করে বসেছেন রণবীর সিং। তবে, রণবীরের এই কথার অর্থ, তিনি যে দীপিকার কাছে তৈমুরের মতো একটা সন্তান চাইছেন তেমনটা কিন্তু নয়, আবার করিনাকে বিয়ে করে তৈমুরের বাবা হতে চাইছেন রণবীর, তেমনটাও নয়। তাহলে কীভাবে?


আরও পড়ুন- প্রেমে হাবুডুবু, টাকে চুল প্রতিস্থাপনে অনুপ জালোটা কত লক্ষ খরচ করেছেন জানেন? 


'কফি উইথ করণ সিজন -৬' র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ রণবীরকে বলিউডের তিন খান শাহরুখ, সলমন ও আমিরের মধ্য়ে একজনকে বেছে নিতে বলেন। উত্তরে রণবীর বলেন, এই তিনজন বাদে আমি কি আরেক জন খানকে বেছে নিতে পারি? যে হল তৈমুর আলি খান। রণবীরের কথায়, তৈমুর যখন বলিউড ফিল্মের নায়ক হবে, তখন আমি বুড়ো হয়ে যাব আর তৈমুরের বাবার চরিত্রে অভিনয় করব। অর্থৎ তৈমুর আমার বুড়ো বয়সের সহায় হবে। রণবীরের এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন অক্ষয় কুমার ও করণ জোহর।



প্রসঙ্গত, করণ জোহরের কফি উইথ করণ সিজন-৬ এ এসে তিনি দীপিকাকে 'বেবি' বলে ডাকেন। তবে তিনি নাকি এক্কেবারেই দীপিকার ভালো বয়ফ্রেন্ড নয় বলে জানান রণবীর। বলেন তিনি কনোদিনই দীপিকাকে দেওয়া সময় মত পৌঁছতে পারেননা। 


আরও পড়ুন-আইবুড়ো ভাত খেলেন প্রিয়াঙ্কা