প্রেমে হাবুডুবু, ৭ লক্ষ টাকা খরচ করে টাকে চুল প্রতিস্থাপন অনুপ জালোটার!

 নিজের টাকে চুল প্রতিস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছেন অনুপ জালোটা, নিজেই জানিয়েছেন সেকথা।

Updated By: Oct 29, 2018, 03:53 PM IST
প্রেমে হাবুডুবু, ৭ লক্ষ টাকা খরচ করে টাকে চুল প্রতিস্থাপন অনুপ জালোটার!

নিজস্ব প্রতিবেদন: ভজন 'সম্রাট' অনুপ জালোটা আপাতত বিগ বস-১২ এর দৌলতে ও ৩৭ বছরের ছোট জ্যাসলিন মাথুরের সঙ্গে প্রেমের কারণে খবরের শিরেনামে রয়েছেন। বিগ বসের শুরুতে ২৮ বছরের জ্যাসলিনের সঙ্গে বছর ৬৫ বছরের অনুপ জালোটার প্রেমের খবরে সকলে কিছুটা চমকেই গিয়েছিলেন। তবে প্রেমে কি আর বয়সের কারণে বাধা পড়ে? শোনা যায় প্রেমে পড়লে মানুষের মন ভালো থাকে, আরও সুন্দর হয়ে উঠতে ইচ্ছা করে। সে পুরুষ হোক আর নারী। আর তাই হয়ত নিজের টাকে চুল প্রতিস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছেন অনুপ জালোটা। নিজেই জানিয়েছেন সেকথা।

সে যাই হোক, তবে অনুপ জালোটা কত টাকা খরচ করে নিজের টাকে চুল প্রতিস্থাপন করেছে শুনলে চমকে যাবেন। অনুপ জালোটার চুল প্রতিস্থাপনের (হেয়ার ট্রান্সপ্ল্যান্ট) খরচ ৭ লক্ষ টাকা।  হ্যাঁ, ঠিকই পড়ছেন। অনুপ জালোটার ৭ লক্ষ টাকা খরচ করে টাকে চুল প্রতিস্থাপনের কথা প্রকাশ্যে আসে বিগ বস ১২র আরও এক প্রতিযোগী দীপক ঠাকুরের সঙ্গে কথোপকথনের সময়। দীপক অনুপ জালোটাকে প্রশ্ন করেন, তোমার মাথায় এখন কী চলছে? উত্তরে অনুপ বলেন তিনি তাঁর মাথায় ৭ লক্ষ টাকা খরচ করে চুল বসিয়েছেন। কসমেটোলজিস্ট তাঁর কাছ থেকে নাকি প্রতি চুল পিছু ১০০ টাকা করে নিয়েছেন। আর তিনি তাঁর মাথায় মোট ৭ হাজারটি চুল বসিয়েছেন। অনুপ জালোটা জানান, প্রতি চুল পিছু ৫০ টাকা খরচ এমন প্যাকেজও কসমেটোলজিস্টের কাছে আছে। তবে তিনি দামিটাই বেছে নিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি জ্যাসলিন মাথারুর সঙ্গে শারীরিক সম্পর্কের অস্বীকার করেছেন অনুপ জালোটা। তিনি বলেন জ্যাসলিনের সঙ্গে তাঁর যে শারীরিক সম্পর্ক রয়েছে বলে যে খবর রটেছে তা নেহাতই গুজব। তাঁর সঙ্গে জ্যাসলিনের যে সম্পর্ক তা নাকি শুধুই গুরু-শিষ্যের।

.