নিজস্ব প্রতিবেদন: কুলোর মতো কান তার, মুলোর মতো দাঁত, মাথায় আবার টোপর, মুখে আবার রং দিয়ে আঁকা নকশা, ঠিক যেন বিয়ে করতে যাওয়া নতুন বাঙালি বরের মতো। এমনই বেশে শহরে হাজির হয়েছেন ভূতের রাজা। দেখতে খানিকটা 'গুপী গাইন বাঘা বাইন'-এর সেই ভূতের রাজার মতো হলেও ইনি কিন্তু সেই ভূতের রাজা এক্কেবারেই নন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভাবছেন তো তাহলে ইনি কে?


ইনি হলেন শিবপ্রদাস মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি 'কণ্ঠ'র বিশেষ চরিত্র। সম্প্রতি, মুক্তি পেয়েছে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি 'কণ্ঠ'র নতুন পোস্টার। সেখানেই দেখা গেছে ছবির এই বিশেষ চরিত্রটিকে। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টারের ক্যাপশানে লেখা হয়েছে ''কণ্ঠো ছাড়ো জোরে...''। হামির পর এই গ্রীষ্মেই সামনে আসতে চলেছে এই ছবি...


আরও পড়ুন-উজবেকিস্তানে মুক্তি পেল দেবের হৈচৈ আনলিমিটেড



আরও পড়ুন-শ্যুটিংয়ে শিবলিঙ্গের অবমাননার অভিযোগ, আমি বড় শিবভক্ত, পাল্টা সলমন


অনেকেই মনে করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজেই এই 'ভূতের রাজার'র চরিত্রে অভিনয় করছেন। বরাবরই গুপী গাইন বাঘা বাইন ভূতের রাজাকে নিয়ে বাঙালির একটা অন্য আবেগ রয়েছে। উন্ডোজ প্রোডাকশনের এই পোস্টার যেন বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের মনে সেই পুরনো আবেগকেই উস্কে দিল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টারের প্রশংসা করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো ব্যক্তিত্ব।





কণ্ঠ ছবিতে দেখা যাবে পাওলি দাম, জয়া আহসান, কনিনীকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেত্রীকে। জানা যাচ্ছে, ছবির বিষয়বস্তু একজন ক্যান্সার আক্রান্তকে কেন্দ্র করে। যিনি নিজের বাকশক্তি হারিয়ে ফেলবেন। তিনি কীভাবে নিজের বাকশক্তি ফিরে পাওয়ার জন্য লড়াই করবেন সেটাই ফুটে উঠবে ছবিতে। ছবিতে জয়া আহসানকে একজন স্পিচ থেরাপিস্টের ভূমিকায় দেখা যেতে পারে বলে জানা যাচ্ছে। 


আরও পড়ুন- পাপা ক্যাহেতা হ্যায় ছবির এই জনপ্রিয় বলি নায়িকা বর্তমানে কী করছেন জানলে অবাক হবেন...