নিজস্ব প্রতিবেদন: আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রানি মুখোপাধ্যায় অভিনীত অ্যাকশন থ্রিলার ‘মর্দানি ২’ (Mardani 2)। কিন্তু তার আগেই সমস্যার সম্মুখীন গোপী পুথরণ পরিচালিত ছবিটি। শহরকে কলঙ্কিত করছে রানি মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘মর্দানি ২’, এই অভিযোগে এ বার সেন্সর বোর্ডের দ্বারস্থ হয়েছে কোটা পরিষদ। তাঁদের অভিযোগ কোটা শহরের পটভূমিতে সাম্প্রতিক অপরাধের কাহিনি সাজানো হয়েছে এই ছবিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেন্সর বোর্ডের দ্বারস্থ হওয়ার আগে লোকসভার স্পিকার এবং এলাকার সাংসদ ওম বিড়লার কাছেও অভিযোগ জানিয়েছেন কোটা পরিষদের সদস্যরা। এ বার কোটা পরিষদের পক্ষ থেকে সেন্সর বোর্ডের প্রধান প্রসূন জোশী (Prasoon Joshi), ছবির প্রযোজক আদিত্য চোপড়া, পরিচালক গোপী পুথরণ আর তথ্য ও সম্প্রচার মন্ত্রকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কোটা পরিষদের আইনজীবীর দাবি, ছবি থেকে শহরের নাম বদলে দিতে হবে। বদলে ফেলতে হবে এ ছবিতে ব্যবহৃত শহরের ছবিও। এই মর্মেই নোটিশ পাঠানো হয়েছে। দাবি না মানা হলে ছবির মুক্তি আটকাতে আদালতে মামলা করা হবে।



আরও পড়ুন: রানু মণ্ডলের সঙ্গে তুলনা মালাইকার, মেকআপ নিয়ে ফের সমালোচনার মুখে অভিনেত্রী


কোটা পরিষদের অভিযোগ, কোটা যথেষ্ট সম্ভ্রান্ত একটি শহর। কিন্তু এই ছবিতে কোটাকে যে ভাবে দেখানো হয়েছে তাতে এই শহর এবং শহরবাসীর ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। তাদের মতে, এ ভাবে কোনও কল্পনিক কাহিনির উপর নির্ভর করে শহরকে বদনাম করা উচিত নয়। আপাতত, আইনি নোটিশের জবাবের অপেক্ষায় রয়েছেন কোটা পরিষদের সদস্যরা।