নিজস্ব প্রতিবেদন: ফের নতুন ভিডিয়ো শেয়ার করলেন কোয়েল মল্লিক। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোয়েলের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মা হওয়ার পর এই প্রথম শ্যুটিং ফ্লোরে ফিরলেন কোয়েল। আগেই সেই ছবি শেয়ার করে আনন্দের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। এবার শ্যুটিং ফ্লোরে যাওয়ার সময়ের ভিডিয়ো শেয়ার করলেন কোয়েল। লাল রঙের পোশাকে কোয়েল যখন নিজের ভিডিয়ো ভক্তদের সঙ্গে শেয়ার করেন, তা নিয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অনুরাগীরা।


আরও পড়ুন-হোয়াটসঅ্যাপে একটা ভুল; আপনার অ্যাকাউন্ট কীভাবে সাফ হয়ে যেতে পারে, জানাল SBI 



মা হওয়ার পর আচমকাই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। ফলে বেশ কিছুদিন ক্যামেরা, লাইটের বাইরেই ছিলেন অভিনেত্রী। কোয়েলের পাশাপাশি নিসপাল সিং রানেও করোনার থাবা থেকে রক্ষা পাননি। কোয়েল, নিসপালের পাশাপাশি রঞ্জত মল্লিক এবং তাঁর স্ত্রী দীপা মল্লিকও আক্রান্ত হন কোভিডে। মল্লিক বাড়ির সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই প্রায় শোরগোল শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। তবে রোগ লুকিয়ে রাখার বিষয় নয়। তাই টুইট করে ওই খবর জানান এবং প্রত্যেককে সুস্থ থাকার আহ্বান জানান কোয়েল মল্লিক।


আরও পড়ুন-রাজ্য প্রশাসনে সচিব স্তরে একগুচ্ছ বদল, কে পেলেন কোন দফতরের দায়িত্ব?


কোয়েল মল্লিকের পর করোনায় আক্রান্ত হন পরিচালক রাজ চক্রবর্তীও। কোভিডের থাবায় বাবার মৃত্যুর পরই নিজের আক্রান্ত হওয়ার খবর জানান রাজ। তবে শুভশ্রী এবং পরিবারের বাকিরা ভাল আছেন বলে জানান পরিচালক। ওই ঘটনার কয়েক দিনের মধ্যেই মা হন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছোট্ট অতিথিকে নিয়ে এরপর ব্যস্ত হয়ে পড়েন রাজ-শুভশ্রীর ভক্তরা।