Kumar Biswajit Son, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার ১৩ ফেব্রুয়ারির রাতে কানাডার টরেন্টোয় গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার। কানাডায় পড়াশোনা করেন তিনি। সেখানেই বন্ধুদের সঙ্গে গাড়ি করে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। গাড়িতে উপস্থিত ছিলেন চারজন। তারমধ্যে তিনজনেরই মৃত্যু ঘটে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় নিবিড়কে। এই খবর পাওয়া মাত্র মঙ্গলবার রাতে কানাডা পাড়ি দেন বিশ্বজিৎ। সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের তারকারা অনেকেই নিবিড়ের সুস্থতা কামনা করে পোস্ট করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shah Rukh Vs Salman: বন্ধুত্বে ছেদ পাঠান-টাইগারের! এবার একে অপরের বিরুদ্ধে শাহরুখ-সলমান...


জানা যায় যে, গাড়িটি চালাচ্ছিলেন নিবিড়। আরোহী ছিলেন শাহরিয়ার, অ্যাঞ্জেলা ও আরিয়ান। খুব দ্রুতগতিতে চলার কারণে এক হাইওয়ে থেকে আরেক হাইওয়েতে উঠতে টার্ন নেওয়ার সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়িটি হাইওয়ের রেলিংয়ে গিয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায় এবং ঘটনাস্থলেই দুজন আরোহী মারা যান। হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। নিহত তিনজনও বাংলাদেশ থেকে কানাডায় পড়াশোনা করতে গেছেন। সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন নিবিড়। টরেন্টোর হাসপাতালে আপাতত ভর্তি সে।


আরও পড়ুন- Ritwick-Paoli: পাহাড়গঞ্জ হল্টে হঠাৎ দেখা ঋত্বিক-পাওলির, তারপর...


কেমন আছেন নিবিড়? কুমার বিশ্বজিৎ বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পীকে জানিয়েছেন যে, আপাতত চিকিৎসায় উন্নতি হচ্ছে নিবিড়ের। বাংলাদেশের গীতিকবি সংঘের সভাপতি শহীদ মাহমুদ জঙ্গী সোশ্যাল হ্যান্ডেলে বলেছেন, ‘বিশ্বজিৎ জানালো- নিবিড় আগের চেয়ে ভালো আছে। আলহামদুলিল্লাহ। চলুন দোয়া জারি রাখি। দুর্ঘটনায় নিহত শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বাড়ৈ ও আরিয়ান দীপ্তর আত্মার মাগফিরাত কামনা করি।’ সংগীতশিল্পী কিশোর দাস সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘নিবিড়ের অবস্থা উন্নতির দিকে। মহান সৃষ্টিকর্তার অশেষ দয়ায় নিবিড় গতকালকের চেয়ে এই মুহূর্তে ভালো আছে। নিবিড়ের কাকা অভিজিৎ দা ও ওর বাবা কুমার বিশ্বজিৎ স্যারের সঙ্গে কথা হলো। আগামী ৬ ঘন্টার ভেতর নিবিড়ের সার্জারি হবে।ঈশ্বর ওকে বাবা-মার কোলে সুস্থ ভাবে ফিরিয়ে দিক। সবাই ওকে আপনাদের আশীর্বাদ ও দোয়ায় রাখবেন। আর কেউ এই বিষয়ে ভুল কোনও তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াবেন না, এই অনুরোধ রইলো।’



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)