Ritwick-Paoli: পাহাড়গঞ্জ হল্টে হঠাৎ দেখা ঋত্বিক-পাওলির, তারপর...

Ritwick-Paoli: 'শান্তিলাল ও প্রজাপতি রহস্য' ছবির পর ফের জুটিতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী ও পাওলি দামকে। ছবির নাম ‘পাহাড়গঞ্জ হল্ট’। প্রেম দিবসে ছবির ঘোষণা করলেও ছবির টিজার সামনে আসে বুধবার। গ্রাফিক্সে বানানো সেই টিজারেই দেখা গেল শিনশান স্টেশনে একসঙ্গে বসে ঋত্বিক ও পাওলি।

Updated By: Feb 15, 2023, 09:10 PM IST
Ritwick-Paoli: পাহাড়গঞ্জ হল্টে হঠাৎ দেখা ঋত্বিক-পাওলির, তারপর...

Ritwick Chakraborty, Paoli Dam, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুনশান স্টেশন, ট্রেন চলে যাচ্ছে দ্রুত গতিতে, বোগেনভেলিয়া গাছের নিচে ছোট্ট একটা বেঞ্চে বসে ঋত্বিক ও পাওলি। স্টেশনের নাম পাহাড়গঞ্জ হল্ট। সেই স্টেশন থেকেই শুরু তাঁদের গল্প। চরিত্রগুলো চেনা কিন্তু সেই চেনা চরিত্রদের অচেনা গল্প নিয়ে বেশ কয়েক বছর পর পর্দায় ফিরছেন পরিচালক পৃথা চক্রবর্তী। এর আগে মুখার্জিদার বউ ছবি বানিয়ে নজর কেড়েছিলেন তিনি। সেখানেও চেনা শাশুড়ি বৌমার অজানা গল্প শেয়ার করেছিলেন পরিচালক। এবারও সেরকমই একটা গল্প বুনেছেন তিনি।

আরও পড়ুন- Srabanti: ছেলের কীর্তি! মাঝরাতে থানায় ছুটলেন শ্রাবন্তী...

 

'শান্তিলাল ও প্রজাপতি রহস্য' ছবির পর ফের জুটিতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী ও পাওলি দামকে। ছবির নাম ‘পাহাড়গঞ্জ হল্ট’। প্রেম দিবসে ছবির ঘোষণা করলেও ছবির টিজার সামনে আসে বুধবার। গ্রাফিক্সে বানানো সেই টিজারেই দেখা গেল শিনশান স্টেশনে একসঙ্গে বসে ঋত্বিক ও পাওলি। নিজেকে ভালোবাসার গল্প বলবে এই ছবি। পৃথার কথায়, এই ছবি অবশ্যই এক নারী-পুরুষের সম্পর্কের কথা বলবে। তবে সেই গল্প যে নিছকই সাধারণ নয়, তা বলাই বাহুল্য। তবে ছবির গল্প নিয়ে বেশি কিছু খোলসা করতে চাননি পরিচালক। ঋত্বিক জানিয়েছেন, সাধারণত অভিনেতাদের নারী-পুরুষের প্রেম নিয়ে চিত্রনাট্যই লেখা হয়। তবে পৃথা সে পথে হাঁটেনি। ছবিতে পুরুষ ও নারীর মধ্যে যে প্রেমের সম্পর্ক তা একেবারে নতুন আঙ্গিকে দেখানো হয়। সেটাই এই ছবির অভিনব ব্যাপার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

পাওলির মতে, ‘পাহাড়গঞ্জ হল্ট-এর মতো একটি ছবির অংশ হতে পেরে খুবই আনন্দিত। কারণ, এটি গতে বাঁধা গল্পের থেকে একেবারে আলাদা। এখানে অভিনয়ের সুযোগ রয়েছে। এই ছবিতে নিজেকে ভালোবাসার বার্তা দেওয়ার চেষ্টা আমার কাছে অন্য রকম মনে হয়েছিল’। ছবির মুখ্য চরিত্রে ঋত্বিক ও  পাওলি অভিনয় করলেও এই ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, সোহাগ সেন সহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করবে প্রমোদ ফিল্মস। ভ্যালেনটাইনস ডে থেকে শুরু হল ‘পাহাড়গঞ্জ হল্ট’-এর যাত্রা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.