ওয়েব ডেস্ক: কেয়া কুল হ্যায় হাম-এর তৃতীয় সংস্করণের আত্মপ্রকাশ হল। তুষার কাপুর, আফতাব শিবদাসানি আর বিগ বস স্টার মনদানা কারিমি অভিনীত মোশন পোস্টারে অশ্লীলতার তোয়াক্কাই করা হল না। মোশান পোস্টার দেখেই অনেকেই বলছেন, এটা কী! আরও অবাক করা কথা হল এই ছবির ট্রেলর প্রকাশিত হবে এক পর্নগ্রাফিক ওয়েবসাইটে। এরকম পোস্টার বলিউডে এর আগে কখনও দেখা যায়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বলিউডে সেক্স কমেডির ভরা বাজার। গ্র্যান্ড মস্তি থেকে হান্টার। বক্স অফিসে সেক্স কমেডজি মানেই হইহই রইরই ব্যাপার। গ্র্যান্ড মস্তির কিছু ডায়লগ নিয়ে অশ্লীলতার অভিযোগ উঠেছিল, কিন্তু এই রকম পোস্টারের কথা ভাবাই যায় না। সেটাই করে দেখাল একতা কাপুরের বালাজি ফিল্মস।



সেন্সর বোর্ডের চোখরাঙানিতে জেমস বন্ডকেও চুমুও শর্টকাটে করে ফেলতে হয়েছে। সেন্সর বোর্ড এখন কী করল সেটা নিয়েও উঠছে প্রশ্ন। তবে কেয়া কুল হ্যায় হাম-এর সঙ্গে জড়িতরা বলছেন, 'এত গেল গেল রবের কী আছে, পোস্টারে কোথাও অশ্লীলতা নেই। সিনেমাটা দেখলেই বুঝতে পারবেন কেন এমন পোস্টার দেওয়া হয়েছে।'আগামী বছর এপ্রিল মাসের দিকে মুক্তি পেতে পারে এই সিনেমা। সানি লিওনের মস্তিজাদ-এর মোশন পোস্টারকে অশ্লীলতায় বলে বলে গোল মেরে গেল 'কেয়া কুল হ্যায় হাম থ্রি'।