Swastika Mukherjee | R G Kar Incident: 'আমাকে বারোয়ারি বলতে লোকজনের ভালো লাগে, আমাকে নকশালও বলা হয়!'

Swastika Mukherjee | R G Kar Incident: আমার ২৪ বছরের কেরিয়ারে আমি বেশ্যা, এই কথাটা এতবার শুনেছি যে এখন আর গায়ে লাগে না। আমার মতো হয়ত অনেকেই শুনেছেন..এটা এখন গা সওয়া হয়ে গেছে।

Updated By: Sep 20, 2024, 09:07 PM IST
Swastika Mukherjee | R G Kar Incident: 'আমাকে বারোয়ারি বলতে লোকজনের ভালো লাগে, আমাকে নকশালও বলা হয়!'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের ঘটনায় প্রথম দিন থেকেই আওয়াজ তুলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রতিবাদে বারবার পথে নেমেছেন তিনি। মেয়েদের রাত দখল থেকে জুনিয়র ডাক্তারদের ধর্নামঞ্চ সব জায়গায় দেখা গিয়েছে তাঁকে। যেকোনও পরিস্থিতিতে প্রতিবাদে সরব হয়েছেন তিনি।  

আরও পড়ুন, Waheeda Rehman Banned: শয্যা দৃশ্য নয়, চুমু-টুমুও নয়! শুধু দুটো 'সেক্সি' চোখ... সেন্সরের কোপে সত্যজিতের নায়িকা!

বুধবার প্রেসিডেন্সি কলেজের ডাকা রাজ্য ও রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা সভায় হাজির হয়েছিলেন স্বস্তিকা। সেখানে বক্তব্য রাখার সময় তিনি বলেন, 'একটা মহিলাকে গালাগাল দিতে হলে বেশ্যা কথাটা সর্বশ্রেষ্ঠ গালাগাল। আমরা, মহিলারা যারা সিনেমা জগতের সঙ্গে যুক্ত, তাদের তো বলাই হয় যে বেশ্যাবৃত্তি করে তারা কেরিয়ারে এগোয়। আমার ২৪ বছরের কেরিয়ারে আমি বেশ্যা, এই কথাটা এতবার শুনেছি যে এখন আর গায়ে লাগে না। আমার মতো হয়ত অনেকেই শুনেছেন..এটা এখন গা সওয়া হয়ে গেছে।' তিনি আরও বলেন, 'গত কয়েক বছরে মেয়েদের টার্গেট করে নতুন ধরনের কটাক্ষ মার্কেটে এসেছে। নিয়মিত স্লাট শেমিং-এর মুখে পড়তে হচ্ছে মেয়েদের। লোকজন এখন আন্টি, কাকিমা, মাসিমা বলে গালাগাল দিচ্ছে। কিন্তু দিদি শব্দটা এখনও কেউ গালাগাল হিসাবে দিচ্ছে না। আমি রোজদিন সকালবেলা উঠে এত গালাগাল শুনি, কিন্তু দিদি বলে কেউ গাল দিচ্ছে না। সেটা কোন দিন গালাগালি হয়ে উঠবে জানি না।' 

এরপর তিনি নিজেই বলেন, সেলিব্রিটি তকমাটা তাঁর কাছে গালি-র সমান। নিজেকে শিল্পী বা আর্টিস্ট হিসাবে পরিচয় দিতেই পছন্দ করেন। তিনি আরও বলেন, 'আরজি কর কাণ্ডের প্রতিবাদে আজাদি স্লোগান তুলেছি মানেই আমাকে সিপিএম বলে দাগিয়ে দেওয়া হল। কখনও আমি তৃণমূল, কখনও আমি সিপিএম। একবার তো নকশাল বলেও আমায় ডাকা হয়েছিল। এই স্লোগান কি কারও বাপের সম্পত্তি?' পাশাপাশি, মুখ্যমন্ত্রীর 'উৎসবে ফিরুন' বক্তব্যকে কটাক্ষ করে তিনি বলেন, 'একমাস হয়ে গেছে এই লজিকে গেলে তো আমাদের স্বাধীনতা দিবস, প্রজাতন্ত্র দিবস সেলিব্রেট করা উচিত নয়, ২১ জুলাই উদযাপন করা উচিত নয় কারণ এগুলো অনেকদিন আগে হয়ে গেছে।'  

আরও পড়ুন, Salman Khan: বিষ্ণোইকে জানেন না, প্রেমিকাকে ইমপ্রেস করতেই সলমানের বাবাকে হুমকি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.