নিজস্ব প্রতিবেদন: 'থ্রি কামিং দিস জুন'। এভাবেই সুখবর শেয়ার করলেন লিজা হেডন। সোমবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বলিউড (Bollywood) অভিনেত্রী লিজা হেডন।  যেখানে ছোট্ট জ্যাকের সঙ্গে মজা করতে দেখা যায় লিজাকে। পাশাপাশি মায়ের পেটের ভিতর কী রয়েছে বলে ছেলেকে প্রশ্ন করেন লিজা। যার উত্তরে, 'মায়ের পেটে ছোট্ট বোন রয়েছে' বলে চিৎকার করে জানিয়ে দেয় জ্যাক।  লিজার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন ভিডিয়ো...



২০১৬ সালে দিনো লালওয়ানিকে বিয়ে করেন লিজা হেডন (Lisa Haydon)।  ২০১৬ সালে 'বিচ ওয়াডিংয়ের' মাধ্যমে দিনোর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন লিজা। বিয়ের পর ২০১৭ সালে লিজার জীবনে আসে ছোট্ট জ্যাক। প্রথম সন্তানের জন্মের পর লিজা-দিনোর জীবনে আসে লিও। এবার দাদা হচ্ছে জ্যাক এবং লিও অর্থাত তৃতীয় সন্তান আসতে চলেছে বলিউড অভিনেত্রীর জীবনে। লিজা যখন সুখবর জানান, তাঁর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। পাশাপাশি অভনেত্রীর অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। 


আরও পড়ুন : 'ঐক্যবদ্ধ ভারত' গড়ার ডাক Sachin, Lata-র, টুইটের তদন্ত করবে মহারাষ্ট্র সরকার


সম্প্রতি বাবা-মা হন দেশের অন্যতম 'পাওয়ার কাপল' বিরুষ্কা। ১১ জানুয়ারি বিরাট-অনুষ্কার জীবনে আসে ছোট্ট ভামিকা। জন্মের পর মেয়েকে ক্যামেরার সামনে আনবেন না বলে স্পষ্ট জানান বিরুষ্কা। সেই অনুযায়ী সম্প্রতি ভামিকার ছবি শেয়ার করলেও, ছোট্ট মেয়ের মুখ দেখাননি বিরাট-অনুষ্কা (Anushka Sharma)। 


আরও পড়ুন : বিগ বি-র নাতনি নভ্যার সঙ্গে মিজানের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জাভেদ জাফরি


বিরুষ্কার পর এবার দ্বিতীয় সন্তান আসছে করিনা কাপুরের জীবন। আগামী সপ্তাহেই নাকি হাসপাতালে ভর্তি হবেন করিনা (Kareena Kapoor Khan)। তার আগে পিতৃত্বকালীন ছুটি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সইফ। বাড়িতে নতুন সদস্য আসার পর যাতে কোনওভাবে তাঁকে বাড়ির বাইরে বের হতে না হয়, তার প্রস্তুতি শুরু করেছেন সইফ। নতুন সদস্য আসার পর পরিবারের সঙ্গেই সইফ পুরো সময় কাটাতে চাইছেন বলে খবর।


এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে 'আদিপুরুষের' শ্যুটিং শুরু করবেন সইফ আলি খান। আদিপুরুষে লঙ্কেশ রাবণের ভূমিকায় দেখা যাবে সইফকে। এই সিনেমায় প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলিউডের ছোটে নবাব। যা নিয়ে উচ্ছ্বসিত সইফের অনুরাগীরা।