নিজস্ব প্রতিবেদন: 'সাহো'-র বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ করলেন অভিনেত্রী লিসা রয়। শিল্পী সিলো শিব সুলেমানের আঁকা একটি ছবি টুকে দেওয়ার অভিযোগ উঠল প্রভাসের 'সাহো'-র বিরুদ্ধে।
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিসা একটি ছবি শেয়ার করেন। যেখানে 'বেবি ওয়ান্ট ইউ টেল মি' নামে একটি গানে সিলোর ওই ছবি ব্যবহার করা হয়। 'বেবি ওয়ান্ট ইউ টেল মি'-তে সিলোর যে ছবি ব্যবহার করা হয়, সেই পোস্টারই নাকি হুবহু টুকে দিয়েছেন 'সাহো'-র নির্মাতারা।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রানুকে ৫৫ লক্ষের ফ্ল্যাট দিয়েছেন সলমন, এই খবর কতটা সত্যি জানেন?


 



লিসা 'সাহো'-র পোস্টার শেয়ার করে প্রশ্ন তোলেন, এই ধরনের কাজ আর কতিদন ধরে চলবে? এবার ঘুরে দাঁড়িয়ে প্রতিবাদ করার সময় এসেছে। একটি বড় বাজেটের সিনেমার প্রযোজক সংস্থা কীভাবে অন্য একটি কাজ থেকে ছবি টুকে দেওয়ার মতো কাজ করতে পারেন, তা নিয়েও প্রশ্ন তোলেন লিসা। শুধু তাই নয়, সিলোর কাজ থেকে ছবি নেওয়ার সময় 'সাহো'-র নির্মাতারা একবারের জন্যও তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। 
পরিচালক সুজিত-এর পরিচালনায় সবে সবে মুক্তি পায় 'সাহো'। হিন্দি, তেলুগু, তামিলে গোটা দেশ জুড়ে মুক্তি পায় প্রভাস এবং শ্রদ্ধা কাপুরের এই সিনেমা। প্রভাস এবং শ্রদ্ধার পাশাপাশি এই সিনেমায় ইভলিন শর্মা, নীল নিতিন মুকেশ এবং মন্দিরা বেদীও রয়েছেন।