রানুকে ৫৫ লক্ষের ফ্ল্যাট দিয়েছেন সলমন, এই খবর কতটা সত্যি জানেন?

কোনও মন্তব্য করেননি রানু 

Updated By: Aug 30, 2019, 07:18 PM IST
রানুকে ৫৫ লক্ষের ফ্ল্যাট দিয়েছেন সলমন, এই খবর কতটা সত্যি জানেন?

নিজস্ব প্রতিবেদন: 'ইন্টারনেট সেনসেশন' রানু মণ্ডলকে নাকি ৫৫ লক্ষের ফ্ল্যাট উপহার দিয়েছেন সলমন খান। সম্প্রতি এমনই ছড়াতে শুরু করেছে বিভিন্ন সংবাদমাধ্যমের পাতায়। এমনকী, সলমন নাকি 'দাবাং থ্রি'-তে প্লে ব্যাকের প্রস্তাবও দিয়েছেন রানুকে, এমন খবরও ছড়াতে শুরু করে, কিন্তু এই খবর আদতে কতটা সত্যি?

আরও পড়ুন : হিমেশ রেশমিয়ার সঙ্গে ফের নতুন গানের রেকর্ড করলেন রানু, শুনুন
রিপোর্টে প্রকাশ, রানু মণ্ডলকে ৫৫ লক্ষের ফ্ল্যাট দিয়েছেন সলমন খান, এই খবর একেবারেই ভুয়ো। ওই ভুয়ো খবরই বার বার করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হচ্ছে বলেও দাবি করেন রানাঘাট আমরা সবাই ক্লাবের সদস্য বিকি বিশ্বাস। 
শুধু তাই নয়, যে সংবাদমাধ্যমের তরফে রানুকে সলমন খানের ফ্ল্যাট উপহার দেওয়ার খবর প্রকাশ করা হয়েছে, তারা ভুয়ো খবর ছড়িয়েছে বলেও ওই ব্যাক্তি দাবি করেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : মুম্বইতে বলি অভিনেতা ফারদিন খানের বাড়িতে ছিলেন রানু
বিকি বিশ্বাস আরও বলেন, হিমেশ রেশমিয়া রানুর জন্য অনেক কিছু করেছেন। এমনকী, রানুর মুম্বইতে যাওয়া, থাকা সবকিছুর খরচও বহন করেছেন হিমেশ। তবে রানুকে ৫০ লক্ষ দেওয়া হয়েছে হিমেশের তরফে, সেই খবর সত্যি নয় বলে দাবি করেন তিনি। 
পাশাপাশি রানু মণ্ডল ১৫ লক্ষের গাড়ি কিনেছেন এবং তিনি বিগ বসের ঘরে যাচ্ছেন বলে যে খবর ছড়ানো হচ্ছে, তাও পুরোপুরি মিথ্যে বলেও দাবি করা হয় বিকি বিশ্বাসের তরফে।

.