নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ আফ্রিকায় চলল কৌশিক গাঙ্গুলির লক্ষ্মী ছেলে। 'লক্ষ্মী ছেলে'-র ভূমিকায় কৌশিক গাঙ্গুলির ছেলে উজান গাঙ্গুলি। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকেই ছবি নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। এবার সাউথ আফ্রিকান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল Rapidlion এ দেখানো হবে এই ছবি। খুশি পুরো টিম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'একুশের নির্বাচনে প্রার্থী হতে বললে হতাম না, রাজনীতির সঙ্গে খাপ খাওয়াতে পারছি না ', Dev


 



সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবির পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই চর্চায় ছিল 'লক্ষ্মী ছেলে'। প্রথম থেকেই উজানের লুক ছিল চর্চার বিষয়। তাঁর কোলে ছোট্ট শিশুকন্যা, যাঁর দুটি নয় চারটি হাত। আর সেখানেই যে লুকিয়ে আসল টুইস্ট, তা আর বলার অপেক্ষা রাখে না। সিনপ্রেমীরা ঠিক আন্দাজ করতে পারছেন ছবির বিষয়। উজান বারবারই বলেছেন বাবার পরিচালনায় ছবিতে অভিনয় একরকম স্বপ্ন সত্যি হওয়া। আৎ এবার মুকুটে নতুন পালক যুক্ত হল, তাই খুব এক্সাইটেড অভিনেতা। ছবিটি নিয়ে আশাবাদী উইনন্ডোজও।


আরও পড়ুন :'খেলা হবে'-র ছন্দে ফিরলেন 'কেঁচো খুঁড়তে কেউটে'-র চেনা নায়ক


টলিউডে সিলভার স্ক্রিনের নিত্যদিনের জীবনযাপন পর্দায় তুলে ধরেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। উইন্ডোজ প্রযোজিত এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল দু হাজার কুড়িতেই। করোনা আবহে লকডাউন হলে তা আটকে যায়। দু হাজার একুশের মাঝামাঝি ছবি মুক্তির প্ল্যানিং রয়েছে প্রযোজনা সংস্থার। আশা করা যায় গাঙ্গুলি পরিবারের আলিঙ্গনে বেড়ে ওঠা 'লক্ষ্মী ছেলে' সকল দর্শকের কাছেও  প্রিয় ছেলে হয়ে উঠতে পারবেন তো? সে প্রশ্নের উত্তর দেবে সময়।