নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের জিমের বন্ধু সুনীল শুক্লর বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিতে চলেছে মহেশ ভাটের পরিবার। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সুনীল শুক্ল দাবি করেন, রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মহেশ ভাট দুজনে পরিকল্পিতভাবে সুশান্তকে খুনের ষড়যন্ত্র করছেন। সুনীল শুক্লর ওই দাবির পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। এরপরই ভাট পরিবারের তরফে খবর পাওয়া যায়, তাঁরা সুনীল শুক্লর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যার পর তাঁর ফ্ল্যাটে চলছিল রান্না,চাঞ্চল্যকর দাবি


কোনও রকমের তথ্য প্রমাণ ছাড়া মহেশ ভাটের বিরুদ্ধে কেন এই ধরনের অভিযোগ করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন পরিচালকের দুই মেয়ে পূজা ভাট এবং আলিয়া ভাট। শুধু তাই নয়, শুধুমাত্র সন্দেহের বশবর্তী হয়ে কেন মহেশ ভাটের বিরুদ্ধে কোনও তথ্য প্রমাণ ছাড়া তোপ দাগা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন আলিয়ারা। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে একনাগাড়ে মহেশ ভাটকে আক্রমণ করা হচ্ছে, এবার তা বন্ধ হওয়া প্রয়োজন বলেও দাবি করা হয় ভাটদের তরফে।


আরও পড়ুন : সুশান্তকে 'খুনের ছক' করেছেন রিয়ার বাবা এবং মহেশ ভাট, অভিযোগ জিমের বন্ধুর


মহেশ ভাটের বিরুদ্ধে অনেক কাঁদা ছোড়া হয়েছে। সুশান্তের মৃত্যুর ঘটনায় অকারণে কেন তাঁর নাম জড়ানো হচ্ছে, এবার সেই অভিযোগ করেই আইনি পদক্ষেপ নিতে চলেছেন আলিয়া ভাটরা।