নিজস্ব প্রতিবেদন: বিগ বসের প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিল এবং পরাশ ছাবড়ার শো মুঝসে শাদি করোগি-র সেটে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পরই জনপ্রিয় অভিনেত্রী মাহি ভিজ-কে কুতসিত আক্রমণ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের আক্রমণের বহর থেকে ছাড় পায়নি জয়-মাহির ছোট্ট মেয়ে তারাও। মেয়েকে আক্রমণের পরই ক্ষেপে যান মাহি ভিজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কঙ্গনাকে নিয়ে 'নোংরা' মন্তব্য পরিচালক আহমেদ খানের!
তিনি বলেন, এসবের মধ্যে যেন তাঁর ছোট্ট মেয়েকে টেনে না আনা হয়। যদি সাহস থাকে, তাহলে যেন সামনে এসে তাঁর সমালোচনা করা হয়। দূরে বসে ঘেউ ঘেউ করা বন্ধ করুন বলেও পালটা আক্রমণ করেন মাহি। পাশাপাশি এই ধরনের মানুষের জন্ম দেওয়ার জন্য ওই সব পরিবারের লজ্জা হওয়া উচিত বলেও মন্তব্য করেন মাহি।


 



সম্প্রতি শেহনাজ গিল এবং পরাশ ছাবড়ার শো মুঝসে শাদি করোগি-র সেটে হাজির হন জয় ভানুশালী এবং তাঁর স্ত্রী মাহি ভিজ। পরাশ ছাবড়া যেভাবে মহিলাদের সঙ্গে ব্যবহার করেছেন, তা একেবারেই অনুচিত। পরাশের উচিত তাঁর স্বামী জয় ভানুশালীর কাছ থেকে কিছু শেখা। জয় যেভাবে মহিলাদের সম্মান করেন, তা দেখে পরাশের শিক্ষা নেওয়া উচিত বলেও মন্তব্য করেন মাহি। জয়ের অভিনেত্রী স্ত্রী মাহির ওই বক্তব্য প্রকাশ্যে আসার পরই তাঁকে পালটা আক্রমণ করতে শুরু করেন পরাশ ছাবড়ার ভক্তদের একাংশ। এরপরই তাঁরা জয়-মাহির মেয়েকে নিয়েও আক্রমণ করতে শুরু করেন বলে অভিযোগ।